kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

‘পাউ-পাউ’ প্যান্ডা গ্রাহকদের স্বাধীন জীবনযাপনে উৎসাহিত করছে

অনলাইন ডেস্ক   

১৭ মে, ২০২২ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



‘পাউ-পাউ’ প্যান্ডা গ্রাহকদের স্বাধীন জীবনযাপনে উৎসাহিত করছে

‘পাউ-পাউ’ নামের প্যান্ডা নিয়ে এসেছে জনপ্রিয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। ভিন্নধর্মী ব্র্যান্ড অ্যাম্বাসেডর ‘পাউ-পাউ’ উচ্ছ্বাস ও প্রাণ প্রাচুর্যে ভরপুর এক প্যান্ডা। গত ১৫ মে আসা ‘পাউ-পাউ’ গ্রাহকদের স্বাধীনভাবে জীবনযাপনে উৎসাহিত করার কাজ করছে।

স্বনির্ভরতা, পরিবেশের প্রতি যত্নশীল হওয়া এবং উচ্ছ্বাস নিয়ে বেঁচে থাকার মতো বিষয়গুলোকে সামনে এনে ফুডপ্যান্ডার ব্র্যান্ড ইমেজ নির্মাণে নতুন দিক উন্মোচনেও সহায়তা করবে ‘পাউ-পাউ’।

বিজ্ঞাপন

ফুডপ্যান্ডা বলছে, পাউ-পাউয়ের মাধ্যমে তাদের অ্যাপ গ্রাহকদের আরো উন্নত অভিজ্ঞতা প্রদান করবে এবং এটি ব্র্যান্ডটিকে গ্রাহকদের সাথে আরো দৃঢ়ভাবে যুক্ত হতে সাহায্য করবে। ইনস্টাগ্রামে পাউ-পাউকে খুঁজে নিতে পারবেন গ্রাহকরা এবং মন খুলে আনন্দের সাথে যোগাযোগের জন্য পাউ-পাউ স্টিকার ব্যবহার করতে পারবেন।

গোলাপি প্যান্ডা পাউ-পাউ তিন ‘ই’ প্রচার করছে – এমপাওয়ারমেন্ট বা ক্ষমতায়ন (স্বাধীনভাবে জীবনযাপনের জন্য), এনভায়রনমেন্ট বা পরিবেশ (ফুডপ্যান্ডার সাস্টেইনেবিলিটি চ্যাম্পিয়ন হিসেবে) এবং এনথুজিয়াজম বা উৎসাহ (খাবার এবং আনন্দদায়ক অভিজ্ঞতার জন্য)।

ফুডপ্যান্ডা বলছে, অ্যাপ এবং ওয়েবসাইট থেকে শুরু করে সকল ডিজিটাল ও সামাজিক যোগাযোগ প্ল্যাটফর্ম, বিভিন্ন কার্যক্রম – ফুডপ্যান্ডার সকল চ্যানেল এবং ইন্টারফেসে ধারাবাহিকভাবে পাউ-পাউকে দেখা যাবে।

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, 'পাউ-পাউ অত্যন্ত ভিন্নধর্মী এক প্যান্ডা, যার চারিত্রিক বৈশিষ্ট্য আমাদের ব্র্যান্ডের চেতনাকে ফুটিয়ে তোলে। আমাদের গ্রাহকদের সাথে সম্পর্ক আরও মজবুত করতে আমরা একেবারে নতুন ও মজার এমন একটি ব্যক্তিত্ব আনতে চেয়েছিলাম যা গ্রাহকদের মাঝে ভালোবাসা, উদ্দীপনা ও উৎসাহ তৈরি করবে।

পাউ-পাউ এর হাসিখুশি এবং বিচিত্র ব্যক্তিত্ব গ্রাহকদের সাথে ফুডপ্যান্ডার সম্পর্ককে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। আমরা ধারাবাহিকভাবে আমাদের সকল চ্যানেলে পাউ-পাউকে উন্মোচন করব এবং এই নতুন বন্ধুর সাথে ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মে গ্রাহকদের অভিজ্ঞতা আরো আনন্দদায়ক হবে এমনটাই আমাদের প্রত্যাশা, বলেন তিনি।



সাতদিনের সেরা