kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

শেয়ারট্রিপের স্পন্সরশিপ

এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরে প্রতিনিধিত্ব করছেন গলফার সোহেল

অনলাইন ডেস্ক   

২ মে, ২০২২ ০৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরে প্রতিনিধিত্ব করছেন গলফার সোহেল

থাইল্যান্ডের ফুকেট- এ ৩ মে থেকে ২০ মে পর্যন্ত অনুষ্ঠিতব্য গলফের বৈশ্বিক টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন সাখাওয়াত হোসেন সোহেল।    

মহামারীর পর প্রথমবারের মতো এই বছর থাইল্যান্ডের ফুকেট-এ পেশাদার গলফারদের জন্য একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টে চারটি অংশ থাকবে - লাগুনা ফুকেট চ্যালেঞ্জ, লাগুনা ফুকেট কাপ, ব্লু ক্যানিয়ন ক্লাসিক ও ব্লু ক্যানিয়ন ওপেন, যা আগামি ৩ থেকে ২০ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে। অনলাইন ভ্রমণ প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ টুর্নামেন্ট চলাকালীন শাখাওয়াত হোসেন সোহেলকে স্পন্সর করছে।

বিজ্ঞাপন

তিনি দেশের শীর্ষ তিন পেশাদার গলফারের মধ্যে একজন।

স্পন্সরশিপ সম্পর্কে শাখাওয়াত হোসেন সোহেল বলেন, ‘এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের মতো একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে আমার দেশের প্রতিনিধিত্ব করব এটা ভেবে আমি অত্যন্ত গর্ব বোধ করছি। এই সফরের স্পন্সর করায় আমি শেয়ারট্রিপ -এর কাছে কৃতজ্ঞ। পুরো টুর্নামেন্টে আমি আমার সেরাটা দেওয়ার ও বাংলাদেশকে গর্বিত করার ব্যাপারে আশাবাদী। ’

এই প্রথম শেয়ারট্রিপ গলফ খেলার কোন আয়োজনে যুক্ত হচ্ছে। এক বিজ্ঞপ্তিতে তারা বলেছে,  এর আগে শেয়ারট্রিপ একাধিক ক্রিকেট ম্যাচ ও দল স্পন্সর করেছে। এখন এই নতুন স্পন্সরশিপের মাধ্যমে শীর্ষস্থানীয় এই প্রতিষ্ঠানটি এর গ্রাহকদের জন্য শুধুমাত্র ভ্রমণ সম্পর্কিত সমাধানের বাইরে গিয়ে আরও বেশি কিছু দেয়ার চেষ্টা করছে।  



সাতদিনের সেরা