kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

ঈদে ওয়ালটনের ‘কাপল গোলস’ আড্ডায় শাওন ও টয়া

নিজস্ব প্রতিবেদক   

২৭ এপ্রিল, ২০২২ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে ওয়ালটনের ‘কাপল গোলস’ আড্ডায় শাওন ও টয়া

প্রিয় তারকা দম্পতিদের নিয়ে চলছে ওয়ালটন ওয়াশিং মেশিন নিবেদিত ‘কাপল গোলস’। এবার ঈদুল ফিতর উপলক্ষে ওয়ালটন ওয়াশিং মেশিনের ‘কাপল গোলস’ অনুষ্ঠানের আড্ডায় যোগ দেবেন তারকা দম্পতি সায়েদ জামান শাওন ও টয়া। এই প্রিয় তারকা দম্পতির আড্ডা রোজার ঈদের দ্বিতীয় দিন ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ভেরিফাইড ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে। দর্শকরা ওয়ালটনের ফেসবুক পেজে তারকা দম্পতির ভিডিও কনটেন্ট দেখতে পাবেন।

বিজ্ঞাপন

এ ছাড়া আগামী ২১ জুন, ২০২২ ওয়ার্ল্ড মিউজিক ডে উপলক্ষে ওয়ালটন ওয়াশিং মেশিন প্রেজেন্টস ‘কাপল গোলস’ আড্ডায় যোগ দেবেন তারকা দম্পতি শায়ান চৌধুরী অর্ণব ও সুনিধি নায়েক।

গত ৮ মার্চ ২০২২ বিশ্ব নারী দিবসে ‘কাপল গোলস’ আড্ডায় অংশ নিয়েছিলেন তারকা দম্পতি সাকিব বিন রশিদ ও মেহজাবিন আহমেদ। বিশ্ব ভালোবাসা দিবসে ওয়ালটন ওয়াশিং মেশিন প্রেজেন্টস ‘কাপল গোলস’ অনুষ্ঠানের আড্ডায় যোগ দিয়েছিলেন তারকা দম্পতি সৌমিক আহমেদ ও ফাতেমা তুজ জোহরা।

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সদর দপ্তরে ওয়াশিং মেশিন ম্যানুফ্যাকচারিং প্লান্টের দুটি সর্বাধুনিক প্রডাকশন লাইন রয়েছে। সেখানে ওয়ালটন ব্র্যান্ডের ফ্রন্ট লোড, টপ লোড অটোমেটিক ও সেমি অটোমেটিক টাইপের মোট ৩০ মডেলের ওয়াশিং মেশিন উৎপাদন করা হচ্ছে।

ক্রেতারা জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধার পাশাপাশি ২৯টি ব্যাংকের ক্রেডিট কার্ড পেমেন্টর মাধ্যমে কিনতে পারছেন ওয়ালটনের ওয়াশিং মেশিন। ওয়ালটন বলছে, তাদের ওয়াশিং মেশিনের এয়ার ওয়াশ টেকনোলজিও আরেকটি চমৎকার ফিচার। এই টেকনোলজিতে কাপড় পরিষ্কার করতে কোনো পানি বা ডিটারজেন্ট লাগে না। কাপড়ে কোনো ধরনের ঘামের দুর্গন্ধ থাকলে সেটা সহজেই দূর করে।



সাতদিনের সেরা