kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

রাজশাহীতে আড়ং

অনলাইন ডেস্ক   

৫ এপ্রিল, ২০২২ ২১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীতে আড়ং

রাজশাহীতে ১ এপ্রিল (শুক্রবার) উদ্বোধন হলো দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ২৫তম আউটলেট। অত্যাধুনিক নির্মাণশৈলীর ১২ হাজার বর্গফুটের দুই তলা বিশিষ্ট এই আউটলেটে পোশাক, ঘর সাজানোর ও জুয়েলারি পণ্যসহ আড়ংয়ের সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান, এবং আড়ং আর্থের পণ্যগুলো পাওয়া যাবে। এ ছাড়া আড়ংয়ের ঈদের কালেকশন পাওয়া যাবে এই আউটলেটটিতে।

আড়ংয়ের সিওও মোহাম্মদ আশরাফুল আলম আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে আউটলেটটি উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

আমরা আড়ংকে রাজশাহীতে নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। আমরা এই কারণেও খুশি যে বাংলাদেশি কারিগরদের হস্তশিল্পের পণ্য দিয়ে আমরা এই অঞ্চলের মানুষের সেবা করতে সক্ষম হব। দেশ এবং দেশের বাইরে হস্তশিল্পের পণ্যের প্রচার ও প্রসারের ব্যাপারে আড়ং সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ এবং রাজশাহীতে আমাদের এই যাত্রা সেই প্রতিশ্রুতি পূরণেরই একটি ধাপ, বলেন আড়ংয়ের সিওও।

আউটলেটে প্রবেশের আগে গ্রাহকদের মাস্ক পরিধান করা আবশ্যক এবং তাপমাত্রা পরীক্ষাসহ হাত স্যানিটাইজ করতে হবে। এ ছাড়া গ্রাহকরা সীমিত সময়ের জন্য ৫ হাজার টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছর ব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ। আউটলেটের ঠিকানা: ৯০২, কুমারপাড়া মোড়, বোয়ালিয়া, রাজশাহী।



সাতদিনের সেরা