kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

সিক্রেট রেসিপির প্রিমিয়াম ফ্ল্যাগশিপ এখন গুলশানে

অনলাইন ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২২ ২১:২৯ | পড়া যাবে ৪ মিনিটে



সিক্রেট রেসিপির প্রিমিয়াম ফ্ল্যাগশিপ এখন গুলশানে

ওয়ার্ল্ডস বেস্ট কেক, সুস্বাদু খাবার এবং বৈচিত্র্যপূর্ণ পানীয়র সমারোহে রাজধানীর গুলশানে উদ্ধোধন হল মালয়েশিয়ান ক্যাফে চেইন 'সিক্রেট রেসিপি'র প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট। ১৬ জানুয়ারি বিকালে রাজধানীর বৃহৎ পরিসরে গুলশান ১ এর আকর্ষণীয় লোকেশনে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেটটির উদ্বোধন করা হয়।

এই আউটলেটটির অন্যতম একটি আকর্ষণ হচ্ছে জাপানিজ ফুড মেনু যা আপনাকে দেবে এক অন্য রকমের অভিজ্ঞতা। এ ছাড়াও রয়েছে প্রিমিয়াম সকল ফুড মেন্যু, রয়েছে একসাথে ৮০ জন ক্ষমতাসম্পন্ন প্রিমিয়াম ডাইনিং।

বিজ্ঞাপন

এ ছাড়াও রয়েছে এক্সিকিউটিভ ডাইন ইন রুম যেখানে রয়েছে মিটিং কিংবা সেমিনার এর জন্য আধুনিক সকল সুবিধা। আরো রয়েছে স্কাই ওপেন কফি জোন যা সিক্রেট রেসিপির অন্যান্য সকল আউটলেট থেকে একটু বেশি প্রিমিয়াম ও ভিন্ন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত উল-ইসলাম। এ ছাড়াও উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব ও  ফেয়ার গ্রুপের ডিরেক্টর মুতাসিম দায়ান।

ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুবের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে উদ্ধোধনী অনুষ্ঠান শুরু করা হয়।  

উদ্ধোধনী বক্তব্যে রুহুল আলম আল মাহবুব বলেন, সিক্রেট রেসিপি আন্তর্জাতিক সকল নিয়মনীতি মেনে ভোক্তাদের সেবা প্রদান করে আসছে। এদিকে কর্মরত শেফ এবং সার্ভিসে নিয়োজিত সকল কর্মীকে ট্রেনিং প্রদানের পর কাজে নিয়োজিত করা হয়, যার ফলে তার আন্তর্জাতিক নিয়ম কানুন মেনে সেবা প্রদানের পাশাপাশি বাস্তব অভিজ্ঞতা অর্জন করে। অভিজ্ঞতা এবং ট্রেনিং এর ফলে বহির্বিশ্বে চাকরির বাজারে তারা ভালো সুযোগ পাবে। সিক্রেট রেসিপি এখন প্রিমিয়াম ডাইন ইন সুবিধা দিচ্ছে এবং আন্তর্জাতিক মান বজায় রেখে সেবা প্রদান করতে।

ফেয়ার গ্রুপের ডিরেক্টর মতাসিম দায়ান বলেন, আমাদের এ পথচলায় সর্বদা পাশে থাকার জন্য সর্বপ্রথম ধন্যবাদ জানাই সিক্রেট রেসিপির সকল গ্রাহকদের। করোনাকালীন যখন হোটেল রেস্তোরাঁ বন্ধ হবার উপক্রম, সে সময় গ্রাহকদের হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে অভাবনীয় সাড়া আমাদের আরো উৎসাহিত করেছে। গ্রাহক সেবার মান বজায় রেখে প্রিমিয়াম সেবার মাধ্যমে সিক্রেট রেসিপি তার ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। ২০২২ সালের মধ্যে ঢাকা এবং চট্টগ্রামে আরো দুটি জায়গায় ব্যবসা সম্প্রসারণ করছি। স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাদ্য নিশ্চিতে আমরা বদ্ধপরিকর।

পরবর্তীতে সিক্রেট রেসিপির বাংলাদেশে যাত্রা ও বর্তমান সময়ে এর অবস্থা সম্পর্কে একটি অডিও ভিজ্যুয়াল প্রদর্শিত হয়।

পরবর্তীতে প্রধান অতিথি প্রফেসর শিবলী রুবাইয়াত উল-ইসলাম উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, প্রতিনিয়িত আমাদের জীবনযাত্রার মান বৃদ্ধি পাচ্ছে। আজ থেকে প্রায় অনেক বছর আগেই ফেয়ার গ্রুপ বুঝতে পেরেছে আর তাই বিদেশি উন্নতমানের ব্রান্ডগুলো এনে বুঝিয়ে দিয়েছে আমাদের কোন পর্যায়ে যেতে হবে। জীবনযাত্রার মান বৃদ্ধির সাথে সাথে আমরা এখন ওয়ার্ল্ড ক্লাস জিনিস পত্র চাচ্ছি, আর যখন ই ওয়ার্ল্ডক্লাস জিনিস খুঁজতে যাব তখন আমাদের মনে হবে সিক্রেট রেসিপির কথা। এসব সাফল্যের উদাহরণ আমরা বাইরে প্রজেক্ট করার মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি আরো বৃদ্ধি পাবে বলে আশা করি।

প্রধান অতিথির বক্তব্য শেষে কেক ও ফিতা কেটে সিক্রেট রেসিপির প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেটের উদ্ধোধন ঘোষণা করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের কমিউনিকেশন অ্যান্ড করপোরেট ফিলান্ত্রপি বিভাগের প্রধান হাসনাইন খুরশীদ, পেপারনি লিমিটেড এর হেড অব বিজনেস জনাব কে এস এম মহিতুল বারী; ফেয়ার গ্রুপ হেড অব মার্কেটিং জে এম তসলিম কবীর; সিক্রেট রেসিপির হেড অব অপারেশন মো. মিরাজ উল ইসলাম।

পরবর্তীতে ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, আরসিডিএস, পিএসসি (অব.) এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে উদ্ধোধনী অনুষ্ঠানের সমাপ্তি হয়।



সাতদিনের সেরা