kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

সবার পাশে আছে পেপারফ্লাই

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২২ ২২:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



সবার পাশে আছে পেপারফ্লাই

এ বছরের সবচেয়ে বড় আকর্ষণ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২২ এর ২৬তম আসর এবার শুরু হয়েছে পুরোপুরি নতুন স্থানে, নতুন সাজে। আর এই উপলক্ষে শপিং প্রিয় ক্রেতাদের জন্য সুসংবাদ নিয়ে এসেছে পেপারফ্লাই। বাণিজ্যমেলা থেকে কেনাকাটা করা সকল পণ্য এখন আর বয়ে বেড়াতে হবেনা দর্শনার্থীদের। গ্রাহকের কেনা পণ্য ঘরে পৌঁছে দেবে পেপারফ্লাই।

বিজ্ঞাপন

 

এখন যে কেউ তাদের শপিং ব্যাগ জমা দিতে পারেন হল বি, স্টল নং ১৮বি, পেপারফ্লাইয়ের স্টলে। ২৪-৪৮ ঘণ্টার মধ্যে পেপারফ্লাই সেসব পণ্য পৌঁছে দেবে দেশের যেকোনো প্রান্তে। ঢাকার মধ্যে সময় নেবে ২৪ ঘণ্টা। এ ছাড়াও পেপারফ্লাইয়ের বাণিজ্যমেলার সকল হোম ডেলিভারি সার্ভিসে থাকছে ১০% বিশেষ ছাড়।

বাণিজ্যমেলার গ্রাহকদের এখন আর ভাবতে হবে না পণ্যের আকার কিংবা কেনাকাটার পরিমাণ নিয়ে। পণ্য বহনের সমস্যার সমাধান হওয়ায় এখন তারা কেনাকাটা করতে পারবেন নিজেদের খুশিমতো। মেলায় অংশগ্রহণকারী স্টল পরিচালকদের জন্যও পেপারফ্লাই ডেলিভারি সার্ভিস চালু থাকবে।

পেপারফ্লাই এর কো-ফাউন্ডার এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন, আমরা দর্শনার্থীদের চিন্তামুক্ত, দ্রুতগতির লজিস্টিক সেবা দিতে চাই, এ রকম সেবা বাণিজ্যমেলাতে ইতিপূর্বে দেখা যায়নি। যেহেতু পণ্য পরিবহনের সমস্যার সমাধান হিসেবে পেপারফ্লাই রয়েছে, তাই দর্শনার্থীরা এখন খুশিমনে দ্বিধাহীনভাবে কেনাকাটা করতে পারবেন।   আমরা আনন্দের সাথে জানাচ্ছি এই সেবা বাণিজ্যমেলার সকল দর্শনার্থীদের জন্যই উন্মুক্ত।

দেশজুড়ে দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারি সেবার জন্য জনপ্রিয় পেপারফ্লাই। দারাজ, ওয়ালটন, আড়ং, গ্রামীণফোন এবং রবিসহ বিভিন্ন বড় কম্পানির জন্য তারা ডেলিভারি সেবা প্রদান করছে।

২৪-৪৮ ঘণ্টার মধ্যে, অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় দ্রুত গতিতে তারা যেকোনো আকারের পার্সেল, কুরিয়ার এবং কার্গো দেশের যেকোনো প্রান্তে পৌঁছে দিয়ে থাকে।

বাণিজ্যমেলার স্টলের মাধ্যমে পেপারফ্লাই সাধারণ মানুষের ডেলিভারি প্রয়োজন মেটাতে আরো কাছাকাছি পৌঁছে গেছে।



সাতদিনের সেরা