kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

সিআইইউর বোর্ড অব ট্রাস্টির সভা

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২২ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



সিআইইউর বোর্ড অব ট্রাস্টির সভা

নতুন বছরের শুরু থেকেই উচ্চশিক্ষায় চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) সব ধরনের সুযোগ-সুবিধা আরো একধাপ বাড়ছে বলে জানিয়েছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট বোর্ড অব ট্রাস্টির (বিওটি) সদস্যরা।

তারা বলছেন, দুর্যোগের ভেতর দিয়েই সিআইইউ গুণগতমানের শিক্ষা নিশ্চিত করে আগামি দিনের নেতৃত্ব তৈরি করবে। পথ চলতে শংকা আর চ্যালেঞ্জ- দুটোই থাকবে। সেই প্রতিবন্ধকতা কাটিয়ে শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে রূপান্তর করতে নিরলস কাজ করে যাবে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

১৫ জানুয়ারি অনলাইনে অনুষ্ঠিত সিআইইউর সপ্তম বোর্ড অব ট্রাস্টির সভায় এসব কথা বলেন ট্রাস্টির সদস্যরা। এ সময় শিক্ষার্থীদের সব ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধির পাশাপাশি অনলাইন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তারা।  

সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টির চেয়ারম্যান তৌহিদ সামাদ। তিনি বলেন, করোনার মতো বিশ্ব দুর্যোগেও উচ্চশিক্ষার আলো ছড়িয়ে দিতে বদ্ধপরিকর সিআইইউ। অনলাইন কার্যক্রমের মাধ্যমে এই প্রতিষ্ঠান বিশ্বমানের পাঠ-পঠন ধরে রাখতে চায় যা নিঃসন্দেহে প্রশংসনীয়।

সিআইইউর উপাচার্য মেম্বার ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, শিক্ষার্থীরা যেন কোনোভাবেই পড়ালেখা এগিয়ে নিতে ক্ষতিগ্রস্ত না হয়, সেদিকে বিশেষ নজর রয়েছে আমাদের।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদস্য প্রকৌশলী আলী আহমেদ, আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, সৈয়দ মাহমুদুল হক, লুৎফে এম আইয়ুব, সাফিয়া গাজী রহমান, এ কাইয়ূম খান, মো. আমিন হেলালী, ইসমাইল দোভাষ, মির্জা সালমান ইস্পাহানি, আমিনুর রেজা খান, সিআইইউর রেজিস্ট্রার ও বোর্ড অব ট্রাস্টির সচিব আনজুমান বানু লিমা প্রমুখ।  



সাতদিনের সেরা