kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্লাটফর্ম

‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ চালু করলো মেটলাইফ বাংলাদেশ

অনলাইন ডেস্ক   

৯ ডিসেম্বর, ২০২১ ১৩:০৯ | পড়া যাবে ৩ মিনিটে



‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ চালু করলো মেটলাইফ বাংলাদেশ

গ্রাহক অভিজ্ঞতাকে উন্নত করার লক্ষ্যে একটি প্রতিষ্ঠান সবচেয়ে গুরুত্বপূর্ণ যেসব সুবিধা প্রদান করতে পারে, তার মধ্যে রয়েছে স্বাচ্ছন্দ্য ও সহজলভ্যতা। গ্রাহকদের বীমা অভিজ্ঞতাকে আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তোলার ধারাবাহিকতায় ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ নামে নতুন ডিজিটাল গ্রাহক সেবা প্লাটফর্ম চালু করেছে মেটলাইফ।  

স্মার্ট কাস্টমার পোর্টাল ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা যেকোনো সময় যেকোনো স্থান থেকে তাদের বীমা পলিসি সম্পর্কিত তথ্য অনলাইনে জানতে পারবেন। পোর্টালটি দিন-রাত ২৪ ঘণ্টার জন্য উন্মুক্ত এবং ইন্টারনেট সংযোগ সম্বলিত যেকোনো ডিভাইস (ডেস্কটপ, ল্যাপটপ, মোবাইল ফোন এবং ট্যাবলেট) ব্যবহার করে এটি ব্যবহার করা সম্ভব।

বিজ্ঞাপন

পলিসি স্ট্যাটাস, মেয়াদপূর্তির তারিখ, প্রিমিয়াম দেওয়ার তারিখসহ গ্রাহকদের বীমা পলিসি সংক্রান্ত প্রয়োজনীয় সকল তথ্য এই পোর্টাল থেকে পাওয়া যাবে। সেই সাথে এটি গ্রাহকদের আয়কর রিটার্নের উদ্দেশ্যে বার্ষিক প্রিমিয়াম পেমেন্ট সার্টিফিকেট ডাউনলোড করা এবং অনলাইনে নিরাপদে প্রিমিয়াম পরিশোধ করতেও সহায়তা করবে।

স্মার্ট কাস্টমার পোর্টালে গ্রাহকদের নিরাপত্তা এবং তথ্যের গোপনীয়তা নিশ্চিত থাকে, কারণ শুধুমাত্র মেটলাইফ গ্রাহকরাই এই তথ্য দেখতে পারেন।  

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের প্রধান নির্বাহী আলা আহমদ এফসিএ বলেন, মেটলাইফের উদ্দেশ্য গ্রাহকদের জন্য আরও সম্ভাবনীয় ভবিষ্যৎ গড়ে তুলতে সহায়তা করা এবং আমরা বিশ্বাস করি যে, গ্রাহকদেরকে ট্রেডিশনাল এবং ডিজিটাল উভয় মাধ্যমেই শ্রেষ্ঠ অভিজ্ঞতা এবং সেবা প্রদান করা এই উদ্দেশ্যের অন্তর্ভুক্ত। স্মার্ট কাস্টমার পোর্টালের স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতার মাধ্যমে গোটা দেশের গ্রাহকেরা এখন সুরক্ষিত ডিজিটাল পরিসরে আরও সুবিধাজনক এবং কার্যকরভাবে তাদের আর্থিক নিরাপত্তা ব্যবস্থাপনায় সক্ষম হবেন।

স্মার্ট কাস্টমার পোর্টালটি ব্যবহার করা যাবে মেটলাইফ বাংলাদেশের ওয়েবসাইট এবং https://metlifebd.info/my-policy এই লিঙ্কের মাধ্যমে।

মেটলাইফ
MetLife, Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান MetLife, এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, অ্যানুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফের এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবীমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন:  www.metlife.com



সাতদিনের সেরা