kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক পর্যায়ে পুরস্কার জিতল স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

অনলাইন ডেস্ক   

৬ ডিসেম্বর, ২০২১ ১৬:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



আন্তর্জাতিক পর্যায়ে পুরস্কার জিতল স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস-এর আয়োজনে ২৩ নভেম্বর ২০২১ তারিখে অনুষ্ঠিত 'গ্লোবাল সাসটেইনেবিলিটি লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২১' অনুষ্ঠানে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে 'বিজনেস ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড ২০২১' অর্জন করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড।

ভারতের মুম্বাইয়ে ওয়ার্ল্ড সিএসআর ডে অ্যান্ড ওয়ার্ল্ড সাসটেইনেবিলিটি-এর প্রতিষ্ঠাতা ও ইনডিপেনডেন্ট ডিরেক্টর ড. আর এল ভাটিয়া-এর কাছ থেকে স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ এই সম্মাননা গ্রহণ করেন। ১৩৮টি শাখাসহ সকল ব্যাংকিং কার্যক্রমকে কনভেনশনাল ধারার ব্যাংকিং থেকে সফলভাবে সম্পুর্ণ শরি‘আহ ভিত্তিক ইসলামি ধারায় রুপান্তরের স্বীকৃতিস্বরুপ এই অ্যাওয়ার্ড-এ ভূষিত হয় স্ট্যান্ডার্ড ব্যাংক।

সম্পূর্ণ অলাভজনক প্রতিষ্ঠান ভারতের 'ওয়ার্ল্ড সাসটেইনেবিলিটি' প্রতিবছর ব্যাবসায়িক সক্ষমতা, নীতি, কৌশল এবং সাসটেইনেবিলিটি প্র্যাকটিস- এই সকল মানদণ্ডের ভিত্তিতে সারা বিশ্ব থেকে অল্পসংখ্যক যোগ্য প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য মনোনীত করে।

বিজ্ঞাপন

২০২১ সালে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিষ্ঠান হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক এই স্বাীকৃতি অর্জন করল।



সাতদিনের সেরা