kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

আসছে বাংলাদেশের সবচেয়ে বড় ট্যালেন্ট হান্ট শো 'টফি স্টার সার্চ'

অনলাইন ডেস্ক   

৪ ডিসেম্বর, ২০২১ ১৮:৪৭ | পড়া যাবে ৩ মিনিটে



আসছে বাংলাদেশের সবচেয়ে বড় ট্যালেন্ট হান্ট শো 'টফি স্টার সার্চ'

মুঠোফোন কম্পানি বাংলালিঙ্কের গুলশান অফিসে একত্র হয়েছিলেন ট্যালেন্ট হান্ট শো টফি স্টার সার্চ-এর তিন বিচারক- তারিক আনাম খান, পূর্ণিমা এবং চঞ্চল চৌধুরী। উপস্থাপক আসিফ বিন আজাদের কাছে তাঁরা তুলে ধরেন প্রতিযোগিতার নানা বিষয়।  

চঞ্চল আশাবাদী, অসাধালণ কিছু প্রতিভাবান প্রতিযোগী হাজির করতে পারবেন। তিনি বলেন, দেশের সবচেয়ে বড় ট্যালেন্ট হান্ট শো টফি স্টার সার্চ-এ সারাদেশ থেকে প্রতিভাধরদের খুঁজে বের করে তাদের পুরো দেশের সামনে তুলে ধরার জার্নিতে থাকব বিচারক হিসেবে। আশা করি, অসাধারণ কিছু প্রতিভাধরদের প্রতিভা সামনে থেকে দেখার সুযোগ হবে। এত বড় প্ল্যাটফর্মে সুযোগ পেয়ে তারা কেমন পারফর্ম করে তা দেখতে সবার মতো মুখিয়ে আছি আমিও। তাই জলদি জলদি অংশ নাও টফি স্টার সার্চ-এ। আপলোড করো তোমার পারফরম্যান্সের ভিডিও। দেখাও তোমার ট্যালেন্ট আর হয়ে যাও টফি স্টার।

অপর বিচারক পূর্ণিমা বলেন, যেকোনো বয়সের মানুষ তাঁর নিজের বিশেষ কোনো প্রতিভা দেখানোর সুযোগ পাবেন এই শোতে। অভিনয়, নাচ, গান তো আছেই, এর বাইরে অনেকের অনেক ধরনের প্রতিভা থাকে। সবাই সুযোগ পাবেন। টফি স্টার সার্চ-এ জাজ হিসেবে আছি আমিও। আশা করি, দেশের সেরা ট্যালেন্টদের পরিচয় করিয়ে দিতে পারব সবার সঙ্গে। আর তাই দেরি না করে আজই অংশ নাও টফি স্টার সার্চ-এ।

সুপরিচিত অভিনেতা ও টফি স্টার সার্চ-এর আরেক জাজ তারিক আনাম খান বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় ট্যালেন্ট শো টফি স্টার সার্চ-এ দেশের সবচেয়ে সেরা প্রতিভাদের খুঁজে বের করার দায়িত্ব দর্শকদের সাথে এখন আমারও। আশা করি সারাদেশ থেকে সুপ্ত প্রতিভা খুঁজে বের করে আমরা তাদের তুলে ধরতে পারব সবার সামনে। তাই আর দেরি না করে আমাদের সঙ্গেই থাক। অংশ নাও টফি স্টার সার্চ-এ।

উপস্থাপক আসিফ বিন আজাদের সঙ্গে খোলা আলোচনায় সম্মানিত বিচারকরা বলেন, আমরা এরকম একটা শো-এর সঙ্গে জড়িত হতে পেরে অনেক আনন্দিত। বিচারক হিসেব কি রকম ট্যালেন্ট বের করে আনার চেষ্টা করবেন জানতে চাইলে তাঁরা  বলেন, 'টফি স্টার সার্চ' থেকে আমরা চাই বিভিন্ন ধরনের ট্যালেন্ট সবার সামনে চলে আসুক। বাংলাদেশের আনাচেকানাচে অনেক প্রতিভা- আমরা জানি ও বিশ্বাস করি। স্টার সার্চ প্রতিভাবানদের জন্য একটা বড় প্ল্যাটফর্ম যেটা থেকে তারা নিজেদের প্রতিভা বড় মঞ্চে দেখাতে পারবে।

তাঁরা বলেন, টফি স্টার সার্চ শোটা আসলে খুবই ইউনিক। এটাই বাংলাদেশের একমাত্র শো যেখানে যেকোনো ধরনের প্রতিভা দেখানো যাবে। বেশির ভাগ সময়েই দেখা যায়, ট্যালেন্ট শোগুলো যেকোনো একধরনের প্রতিভা নিয়ে কাজ করে। এই শোটা কিন্তু এদিক থেকে সবার চাইতে ডিফরেন্ট। এ ছাড়াও একটা বড় অংকের প্রাইজ তো থাকছেই। বাংলাদেশের সব ট্যালেন্টদের জন্য শুভ কামনা। দেখা হচ্ছে সবার সঙ্গে, স্টার সার্চের মঞ্চে।

দেশের সবচেয়ে বড় ট্যালেন্ট শো টফি স্টার সার্চ-এ প্রথম পুরস্কার ২৫, দ্বিতীয় ১৫ এবং তৃতীয় পুরস্কার ১০ লাখ টাকা। এ ছাড়াও প্রতিযোগিতায় অংশ নেওয়া শীর্ষ ৩০ জন কিছু না-কিছু পুরস্কার হাতে নিয়ে বাড়ি ফিরবেন। সব মিলিয়ে কোটি টাকার পুরস্কার। 

প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৯টায় দেখা যাবে টফি স্টার সার্চ, আরটিভির পর্দায়। এই বিশাল ট্যালেন্ট হান্ট শোর মিডিয়া পার্টনার আরটিভি, দৈনিক কালের কণ্ঠ এবং রেডিও ফুর্তি ৮৮.০।



সাতদিনের সেরা