kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

হামদর্দ বাংলাদেশের নতুন প্রোডাক্ট লঞ্চিং

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২১ ১৫:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



হামদর্দ বাংলাদেশের নতুন প্রোডাক্ট লঞ্চিং

লক্ষ্মীপুরে অবস্থিত রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল মিলনায়তনে গত শনিবার ‘হামদর্দ ভৃঙ্গরাজ’ তেলের শুভ উদ্বোধন করা হয়। ‘হামদর্দ ভৃঙ্গরাজ’ চুল পড়া, চুলের অকাল-পক্কতা, খুশকি, মাথাব্যথা ও অনিদ্রা দূর করে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিংবদন্তি উদ্যোক্তা, হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালকের সহধর্মিনী অধ্যাপক কামরুন নাহার পলিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মো. শরীফুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক উৎপাদন মো. বশির আহম্মেদ, টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. হারুন আল মাদানি।

এছাড়া লক্ষ্মীপুরের দক্ষিণমাগুরীতে অবস্থিত আয়েশা (রা.) মহিলা অনার্স কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল, লক্ষ্মীপুর জেলার স্বেচ্ছাসেবীদের নিয়ে মতবিনিময়, ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ  হারুন ভূঁইয়া এবং তাঁর সহধর্মিনী অধ্যাপক কামরুন নাহার পলিন। 

কর্মসূচি শেষে পারিবারিক কবরস্থান জিয়ারত করেন হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক।



সাতদিনের সেরা