kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

আইইউবিএটিতে ইংলিশ কার্নিভাল ২০২১ উদযাপিত

অনলাইন ডেস্ক   

২৩ নভেম্বর, ২০২১ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



আইইউবিএটিতে ইংলিশ কার্নিভাল ২০২১ উদযাপিত

আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড মডার্ন ল্যাংগুয়েজ এর উদ্যোগে 'ইংলিশ কার্নিভাল ২০২১'।

শুক্রুবার (নভেম্বর ১৯, ২০২১) পার্ক ও লেক সংবলিত আইইউবিএটির দৃষ্টিনন্দন ক্যাম্পাসে ইংলিশ কার্নিভাল ২০২১  অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানে গান, আড্ডা, গল্পে উৎসবমুখর পরিবেশ মুখরিত ছিল গোটা ক্যাম্পাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. জাহিদ হোসেন (অব.), ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড মডার্ন ল্যাংগুয়েজের উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. বিজয় লাল বসু, ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড মডার্ন ল্যাংগুয়েজের চেয়ারম্যান অধ্যাপক ড. মমতাজুর রহমান, কো-অর্ডিনেটর, সহকারী অধ্যাপক আবু তাহের মোহাম্মদ সিরাজুল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. উৎপল কান্তি দাস, বিশ্ববিদ্যালয়ের মিয়ান রিসার্চ ইনস্টিটিউটের পরিচালক ড. সজল সাহা, ইন্টারন্যাশনাল প্রোগ্রামের ডেপুটি ডিরেক্টর সাদেকুল ইসলাম। এ ছাড়াও ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড মডার্ন ল্যাংগুয়েজ বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণে নানা ধরনের খেলাধুলার আয়োজন করা হয়। শিক্ষার্থীদের অংশগ্রহণে জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাণ ফিরে পায় পুরো ক্যাম্পাস।

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক আব্দুর রব তার বক্তব্যে বলেন, ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড মডার্ন ল্যাংগুয়েজ এর 'ইংলিশ কার্নিভাল ২০২১' একটি অনুষ্ঠান। তিনি অনুষ্ঠানের আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।



সাতদিনের সেরা