kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

জেনেক্স-রিলায়েন্স চুক্তি সই

অনলাইন ডেস্ক   

২৩ নভেম্বর, ২০২১ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



জেনেক্স-রিলায়েন্স চুক্তি সই

ডিজিটাল ট্রান্সফরমেশন এর অংশ হিসাবে বাংলাদেশের শীর্ষস্থানীয় আইটি এবং আইটিইএস কম্পানি জেনেক্স ইনফোসিস লিমিটেড সম্প্রতি রিলায়েন্স বাংলাদেশ এলএনজি অ্যান্ড পাওয়ার লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে জেনেক্স ইনফোসিস মাইক্রোসফ্ট ডায়নামিক্স-ইআরপি সল্যুশন প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রিলায়েন্স বাংলাদেশ এলএনজি অ্যান্ড পাওয়ার লিমিটেডের হেড অব কন্ট্রাক্টস অ্যান্ড কমার্শিয়াল স্মিতেশ বৈদ্য, এইচআর অ্যান্ড অ্যাডমিন হেড শামীমা আহসান, মাইক্রোসফটের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর ইউসুপ ফারুকি এবং জেনেক্স ইনফোসিসের পক্ষ থেকে আবু  তৈয়ব, নির্বাহী পরিচালক জেনেক্স সলিউশন সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাইক্রোসফ্ট ডায়নামিক্স-ইআরপি সল্যুশনের মধ্যে রয়েছে ইন্টেলিজেন্ট ফিনান্স ও সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, পাওয়ার প্ল্যান্টের পরিচালনা ও রক্ষণাবেক্ষণ, ডিজিটাল এইচআর ম্যানেজমেন্ট, বিজনেস ইন্টেলিজেন্ট রিপোর্টিং অন্যান্য মাইক্রোসফট সল্যুশনস। সকল সল্যুশন মাইক্রোসফট হাইলি সিকিউরড নেক্সট জেনারেশন ক্লাউড প্রযুক্তি দ্বারা সরবরাহ করা হবে।

জেনেক্স ইনফোসিসের নির্বাহী পরিচালক জনাব আবু তৈয়ব বলেন, আমরা এন্টারপ্রাইজ গ্রাহকদের সর্বোত্তম ইআরপি সল্যুশন প্রদান করছি এবং ডিজিটাল ট্রান্সফরমেশন উদ্যোগে কাঙ্ক্ষিত ফলাফল এবং ব্যাবসায়িক সুফল নিশ্চিত করছি। মাইক্রোসফ্ট ডাইনামিক্স ৩৬৫ ইমপ্লিমেন্টেশন এ রিলায়েন্স বাংলাদেশ এলএনজি অ্যান্ড পাওয়ার লিমিটেডের সাথে কাজ করতে পেরে এবং তাদের ডিজিটাল ট্রান্সফরমেশন-এর অংশ হতে পেরে আমরা খুব আনন্দিত।

রিলায়েন্স বাংলাদেশ এলএনজি অ্যান্ড পাওয়ার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রঞ্জন লোহার বলেন, আমরা জেনেক্স ইনফোসিস লিমিটেডের সাথে কাজ করতে পেরে খুবই আনন্দিত এবং আমাদের পূর্ণ বিশ্বাস জেনেক্স মাইক্রোসফ্ট ডায়নামিক্স ৩৬৫ ইআরপি সলিউশন সফলভাবে সরবরাহ করে আমাদের ডিজিটাল ট্রান্সফরমেশন যাত্রায় ব্যাপক ভূমিকা রাখবে।



সাতদিনের সেরা