kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুরের কালিয়াকৈরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

অনলাইন ডেস্ক   

২২ নভেম্বর, ২০২১ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরের কালিয়াকৈরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

গাজীপুরের কালিয়াকৈরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৮০তম শাখা ২১ নভেম্বর ২০২১ রবিবার উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ। ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ঢাকা ইস্ট জোনপ্রধান মোহাম্মদ উল্লাহ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন কালিয়াকৈর শাখাপ্রধান মো. মাজহারুল ইসলাম।

বিজ্ঞাপন

গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন কালিয়াকৈর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, কালিয়াকৈর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হারুন অর রশীদ এবং মুক্তিযোদ্ধা আব্দুল হক। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শাখার সিআরএম বুথ উদ্বোধন করা হয়।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক। চলমান কভিড-১৯ মহামারি মোকাবেলায় বাংলাদেশ সরকার ১.৩৫ ট্রিলিয়ন টাকার ২৮টি প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন যার সর্বোচ্চ পরিমাণ বিনিয়োগ করেছে ইসলামী ব্যাংক। সরকারঘোষিত প্রণোদনা প্যাকেজের বরাদ্দকৃত অর্থ শিল্প, সেবা, কৃষি ও অন্যান্য পেশাজীবিদের মধ্যে বিতরণের ক্ষেত্রে যথাযথ কর্মকৌশল প্রণয়ন ও বিনিয়োগ প্রদানের মাধমে সরকারের লক্ষ্যমাত্রা অর্জনে বলিষ্ঠ ভূমিকা রেখে চলেছে এই ব্যাংক।



সাতদিনের সেরা