kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

গ্রী'র তিন দশক, একমাত্র পরিবেশক ইলেক্ট্রো মার্ট এর উদযাপন

অনলাইন ডেস্ক   

২১ নভেম্বর, ২০২১ ১৮:৪৪ | পড়া যাবে ৩ মিনিটে



গ্রী'র তিন দশক, একমাত্র পরিবেশক ইলেক্ট্রো মার্ট এর উদযাপন

বিশ্বের সর্ববহৎ এয়ারকন্ডিশনার উৎপাদনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান গ্রী এয়ারকন্ডিশনার এর তিন দশক পূর্তি উদযাপন উপলক্ষে বিশ্বব্যাপী অনুষ্ঠানমালার অংশ হিসাবে বাংলাদেশেও এর অনুমোদিত একমাত্র পরিবেশক ইলেক্ট্রো মার্ট লিমিটেড ও ট্রেড ইন্টারন্যাশনাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড প্রতিনিধিত্বে দেশব্যাপী চ্যানেল পার্টনার ও পার্টনারবৃন্দের অংশগ্রহণে গত ২০.১১.২০২১ তারিখে ঐতিহ্যবাহী ঢাকা ক্ল্যাবে এক বিশাল সম্মেলন অনুষ্ঠিত হয়। সারা দেশের সকল ব্যাবসায়িক চ্যানেল পার্টনার/পার্টনারবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ করেন। 

"Change the Future with GREE"এই স্লোগানে সকালে সম্মেলনের উদ্বোধনের শুরুতে প্রতিষ্ঠানদ্বয়ের চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরূন নেওয়াজ সেলিম অংশগ্রহণকারী চ্যানেল পার্টনারদের বিগত তিন দশক ধরে গ্রী ব্র্যান্ডের পণ্য বাংলাদেশী গ্রাহকদের নিকট বাজারজাতকরণ, প্রচার এবং প্রসারের জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন গ্রী ব্র্যান্ডের এয়ারকন্ডিশনার ও অন্যান্য পণ্যসামগ্রী বাংলাদেশের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের বাজারে বর্তমান চাহিদার ৬০% এর অধিক সরবরাহের মাধ্যমে নাম্বার ওয়ান স্থান দখল করে আছে। আগামী দিনগুলোতে নিত্য নতুন প্রযুক্তির মাধ্যমে গ্রী ব্র্যান্ড বাংলাদেশের এয়ারকন্ডিশনার চাহিদার প্রায় ৮০ শতাংশ যোগান দিতে পারবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

এ ছাড়া সম্মেলনে গ্রী ব্র্যান্ড এয়ার কন্ডিশনার সাফল্যের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরে প্রতিষ্ঠানদ্বয়ের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. নূরুল আফসার জানান বিশ্বে বিক্রিত প্রতি তিনটি এয়ার কন্ডিশনার এর মধ্যে একটি গ্রী। তিনি আরো জানান যে, ১৯৯১ সালে এয়ারকন্ডিশনার, হোম এ্যাপলায়েন্স এবং এসি উৎপাদনের জন্য Automated Robot CNC মেশিন উৎপাদনের মাধ্যমে যাত্রা শুরু করে বর্তমান বিশ্বের প্রায় ১৮০টির ও বেশি দেশে প্রায় ৪০ কোটির অধিক বিশ্বস্ত গ্রাহক গ্রীর পণ্যসামগ্রী ব্যবহার করছে। জিরো কার্বন সোর্স প্রযুক্তির এয়ারকন্ডিশনার আবিষ্কার এর মাধ্যমে গ্রী ২০২১ সালে Global Cooling Prize Award অর্জন করে। এ ছাড়া গ্রী এয়ারকন্ডিশনার ঘরের বাতাসের ভাইরাস ও ব্যাকটোরিয়া ধ্বংস করে ঘরের পরিবেশকে রাখে নির্মল, সুন্দর ও জীবাণুমুক্ত। ইলেকট্রনিক্স পণ্যের মধ্যে এয়ারকন্ডিশনার এখন আর শৌখিন ও বিলাসজাত সামগ্রী নয়, গ্রী এয়ার কন্ডিশনারের সাশ্রয়ী মূল্য ও সহজলভ্যতার কারণে বিশ্বব্যাপী এটি এখন মানুষের নিত্য পণ্যসামগ্রীতে পরিণত হয়েছে। গ্রী-ই বর্তমানে বিশ্বে পরিবেশবান্ধব এয়ারকন্ডিশনার উৎপাদনে শীর্ষে এবং বাংলাদেশের পরিবেশক ইলেক্ট্রো মার্ট লিমিটেড বহির্বিশ্বে গ্রীর সর্বোত্তম ব্যাবসায়িক পার্টনার।

এ ছাড়াও গ্রীর রয়েছে গ্রী এয়ার কার্টেন, গ্রী এয়ার কুলার, গ্রী এয়ার পিউরিফায়ার, গ্রী ওয়াটার ডিসপেনসারসহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেকট্রনিক্স সামগ্রী যা গ্রাহকদের বিশ্বস্ততা, গুণগত মানের ওপর আস্থা ও সুলভ মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী ইলেকট্রনিক্স পণ্যের গ্রাহকদের প্রথম পছন্দ। সম্মেলন শেষে 'গ্রী সিজন ওপেনিং অফার-২০২২' এর বিশেষ কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

এ ছাড়া সম্মেলনে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানদ্বয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আমিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুচ্ছাপা মুজমদার ও মো. নুরুল আফসার, পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো. সাজ্জাদ-উন-নেওয়াজ ও নুরুল আজিম সানি এবং বিক্রয় ও বিপণন এর মহাব্যবস্থাপক মাহমুদুন নবী চেীধুরীসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।



সাতদিনের সেরা