kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

চতুর্থবারের মতো আসছে দারাজের ১১:১১ ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ৩ মিনিটে



চতুর্থবারের মতো আসছে দারাজের ১১:১১ ক্যাম্পেইন

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ চতুর্থবারের মতো আয়োজন করেছে বিগেস্ট ওয়ান ডে সেল ক্যাম্পেইন ১১:১১ (ইলেভেন ইলেভেন)। ক্যাম্পেইনটি আগামী ১১ নভেম্বর শুরু হয়ে পরবর্তী ২৪ ঘণ্টা পর্যন্ত চলবে। দারাজের ১১:১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় ছাড়সহ থাকবে আড়াই কোটির বেশি পণ্যের সমাহার। যেখানে ক্রেতারা উপভোগ করবেন একটি পরিপূর্ণ অনলাইন শপিং অভিজ্ঞতা। মিষ্টি বক্স, সারপ্রাইজ ভাউচার, এক টাকা গেম, গেজ অ্যান্ড গেট ইট ফ্রি, বিগ বাই উইন, থাউজেন্ডস টাকা ডিসকাউন্ট, শেক শেক- সেলার ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, বিগ বাই উইন, ১১'ও ক্লক ডিলস ও অ্যাড টু কার্ট গিভওয়েসহ এ ক্যাম্পেইনে থাকছে অসংখ্য আকর্ষণীয় অফার।

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান। এ সময় উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক, চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন, চিফ অপরারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম।

তাজদীন হাসান বলেন, দারাজের প্যারেন্ট কম্পানি আলিবাবা গ্রুপ ২০০৯ সালে প্রথম এই ক্যাম্পেইন শুরু করে। দারাজ এটি বাংলাদেশে প্রথম আয়োজন করে ২০১৮ সালে। এ বছরের ১১:১১ ক্যাম্পেইনে সেরা ডিলের সঙ্গে নতুন রেকর্ড গড়তে তৈরি রয়েছে দারাজের প্রায় ৪০ হাজার সেলার। এবারের ক্যাম্পেইনে আগের সব রেকর্ড ভাঙবে বলে আশা করা হচ্ছে।'

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, 'বিগত বছরগুলোতে দারাজের ১১:১১ ক্যাম্পেইনে আমরা অসাধারণ সফলতা অর্জন করেছি। আমরা আশাবাদী যে, এবারের ক্যাম্পেইনটিও সফলভাবে সম্পন্ন করতে পারব। দারাজের ক্রেতা ও ফ্যানরা চমৎকার এ সুযোগটি কাজে লাগিয়ে দুর্দান্ত ছাড় ও অফারে সাশ্রয়ী মূল্যে তাদের প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন।'

সংবাদ সম্মেলনে জানানে হয়, দারাজ 'মেক আ উইশ' নামক আরেকটি ক্যাম্পেইন চালু করবে, যা চলবে আগামী ১১ নভেম্বর পর্যন্ত। বিশেষ এই ক্যাম্পেইনের অধীনে বিজয়ীরা ফেসবুকে তাদের ১১:১১ এর প্রিয় মুহূর্ত শেয়ার করে তাদের ইচ্ছা পূরণের সুযোগ পাবেন। শুধু তাই নয়, ক্রেতাদের জন্য রয়েছে এক টাকা গেমের মাধ্যমে একটি দক্ষতাভিত্তিক প্রতিযোগিতায় অংশ নিয়ে ওশান মোটরস লিমিটেডের পক্ষ থেকে সিলভার রঙের টয়োটা এক্সিও কার (২০১৬) হাইব্রিড গাড়ি, স্পিডোজ লিমিটেডের পক্ষ থেকে জিপিএক্স মোন ১৬৫ (রেড) মোটরসাইকেল, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে টিভিএস আপাচি আরটিআর ১৬০ সিসি ৪ভি মোটরসাইকেল (এসডি) এক্সকানেক্ট (কার্বয) ব্লু ও টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল রেস এডিশন (এসডি) রেড জিতে নেওয়ার সুযোগ।

সম্মেলনে আরো জানানো হয়, ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা পেমেন্ট পার্টনারদের কাছ থেকে বিশেষ সুবিধা উপভোগের সুযোগ পাবেন। এ বছরের ১১:১১ ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, এইচএসবিসি, লংকাবাংলা ফিন্যান্স, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর হিসেবে থাকবে অ্যাপেক্স, ডেটল, স্কয়ার ইলেকট্রনিকস, লাক্স, রিয়েলমি ও স্টুডিও এক্স। প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকবে বাটা, ডেকো, ফ্যাব্রিলাইফ, হারপিক, লোটো, মোশন ভিউ, পিঅ্যান্ডজি ও প্যারাসুট ন্যাচারাল শ্যাম্পু। গোল্ড স্পন্সর থাকবে ব্রুনো মোরেটি, ফ্যানটেক, ফোকালুর, গোদরেজ, হায়ার, লি-কুপার, লজিটেক, রিবানা, রঙন হারবাল, এসএসবি লেদার, টিপি-লিংক ও ট্রপসেজ।



সাতদিনের সেরা