kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলল স্যামসাংয়ের 'অসাম বুথ' ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২১ ১৮:২৩ | পড়া যাবে ২ মিনিটে



তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলল স্যামসাংয়ের 'অসাম বুথ' ক্যাম্পেইন

সম্প্রতি ঢাকায় 'অসাম বুথ' শীর্ষক একটি চমৎকার ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। এর মাধ্যমে প্রতিভাবান কনটেন্ট নির্মাতারা ডিজিটাল কনটেন্টের মাধ্যমে তাদের চিন্তাশক্তিকে প্রসারিত করার ও সৃজনশীলতা বিকাশের সুযোগ পাবেন। শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি গত ২২-২৩ অক্টোবর রবীন্দ্র সরোবরে উদ্বোধনী বুথের মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটরদের সাথে কাজ করেছে। এর ধারাবাহিকতায় আগামী ২৬-২৭ অক্টোবর হাতিরঝিলে ও ২৯-৩০ অক্টোবর শেফ'স টেবিল কোর্টসাইডে পরবর্তী অসাম বুথের তারিখ নির্ধারিত হয়েছে।

ক্যাম্পেইনের জন্য নির্ধারিত স্থানে এ-আকৃতির বুথে চমৎকার গ্রাফিকস ও ভিজ্যুয়াল যুক্ত করা হয়েছে; ফলে, এ বুথে ঘুরতে আসা যে কেউ ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য চমৎকার কনটেন্ট তৈরি করতে পারবেন। অসাম বুথের দর্শকরা একটি ড্যান্স চ্যালেঞ্জে অংশগ্রহণ করার সুযোগ পাবেন এবং সফলভাবে চ্যালেঞ্জ সম্পন্নকারীরা পুরস্কার হিসেবে পাবেন ৫০০ টাকার আকর্ষণীয় ক্যাশব্যাক কুপন। এ ছাড়া যারা এই বুথে যাবেন এবং ড্যান্স চ্যালেঞ্জের ভিডিও ফেসবুকে আপলোড করবেন, তাদের জন্য থাকবে আরেকটি অনলাইন প্রতিযোগিতা।

এ ক্ষেত্রে ড্যান্স চ্যালেঞ্জের ভিডিওটি বুথের মধ্যেই ধারণ করতে হবে এবং #AwesomeIsForEveryone” ও #AwesomeBooth” হ্যাশট্যাগসহ ফেসবুকে আপলোড দিতে হবে। সেরা ৩টি কনটেন্টের জন্য থাকবে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফাইভজি, গ্যালাক্সি বাডস প্লাস ও স্মার্টট্যাগের মতো অসাধারণ পুরস্কার জিতে নেওয়ার আকর্ষণীয় সুযোগ। প্রতিটি অসাম বুথে একটি ফটোবুথ রয়েছে এবং এর পাশাপাশি একটি কিয়স্ক আছে, যেখানে দর্শকরা স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফাইভজি’র হ্যান্ডস-অন অভিজ্ঞতা নেওয়ার সুযোগ পাবেন।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, দেশের তরুণ ও মেধাবী কনটেন্ট নির্মাতারা আমাদের অসাম বুথ ক্যাম্পেইনটি খুব আনন্দের সাথে গ্রহণ করেছে। সৃজনশীল এ তরুণদের মাঝে চমৎকার আইডিয়া রয়েছে এবং অসাম বুথের সুযোগকে কাজে লাগিয়ে তারা এখন সেই আইডিয়াগুলো দিয়ে দুর্দান্ত কনটেন্ট তৈরি করে বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে আপলোড করছে।

রবীন্দ্র সরোবরের বুথের দর্শনার্থীরা স্যামসাংয়ের অনন্য এই ক্যাম্পেইনটি বেশ আগ্রহ নিয়ে উপভোগ করেছে। এটি মানুষের মাঝে বেশ সাড়া ফেলায় হাতিরঝিল ও শেফ'স টেবিল কোর্টসাইডের পরবর্তী বুথে আরো বেশি মানুষের অংশগ্রহণ করবে বলে আশা করা হচ্ছে। ক্যাশব্যাক কুপনগুলো আগামী ১০ নভেম্বরের মধ্যে স্যামসাংয়ের নির্ধারিত আউটলেটগুলো থেকে ব্যবহার করতে হবে।



সাতদিনের সেরা