kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

আকিজ সিরামিক্স ও বোর্ডের আয়োজনে চট্টগ্রামে 'আর্কিটেক্ট্স নাইট'

অনলাইন ডেস্ক   

২৫ অক্টোবর, ২০২১ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



আকিজ সিরামিক্স ও বোর্ডের আয়োজনে চট্টগ্রামে 'আর্কিটেক্ট্স নাইট'

আকিজ সিরামিক্স ও বোর্ডের আয়োজনে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ হোটেলে উদযাপিত হলো 'আর্কিটেক্ট্স নাইট'। চট্টগ্রামের প্রতিভাবান ও খ্যাতনামা আর্কিটেক্টদের অংশগ্রহণে ২৩ অক্টোবর সন্ধ্যা যেন আনন্দ-উৎসবের এক মিলনমেলায় পরিণত হয়েছিল।

আগত অতিথিদের কাছে আকিজ সিরামিক্স ও বোর্ডের লেটেস্ট সব প্রোডাক্ট নিয়ে তৈরি করা পোর্টফোলিও উপস্থাপন করা হয়। তা অনুষ্ঠানে উপস্থিত সকল আর্কিটেক্টের আগ্রহ অর্জন করে নেয়। প্রত্যেকেই নিজ নিজ বক্তব্যে আকিজ সিরামিক্স এবং বোর্ডের ইনোভেশন নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। ভবিষ্যতেও এভাবে প্রতিটি পণ্যে আকিজ সবার থেকে এগিয়ে থাকবে, তারা এ আশাবাদ ব্যক্ত করেন।

শেষ ধাপে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় গানের দল 'জলের গান'-এর পারফরম্যান্সে পুরো অনুষ্ঠানটিই আনন্দমুখর হয়ে ওঠে। এবং সবশেষে ডিনারের আয়োজনের মাধ্যমে এবারের আর্কিটেক্ট্স নাইটের সমাপ্তি ঘোষণা করা হয়।

আর্কিটেক্টদের শীর্ষ সংগঠন আইএবি- চিটাগং চ্যাপ্টার থেকে সামনের সারির সকলেই অংশগ্রহণ করেন। চেয়ারম্যান আর্কিটেক্ট আশিক ইমরানের সাথে ডেপুটি চেয়ারম্যান আর্কিটেক্ট ফারুক আহমেদ এবং সেক্রেটারি আর্কিটেক্ট ফজলে ইমরান চৌধুরীও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আকিজ সিরামিক্স এবং বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য মোহাম্মদ খোরশেদ আলম, ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং।



সাতদিনের সেরা