kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

টিভিএস নিয়ে এল দেশের বৃহত্তম বাইক উৎসব 'টিভিএস আনন্দমেলা'

অনলাইন ডেস্ক   

২৪ অক্টোবর, ২০২১ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



টিভিএস নিয়ে এল দেশের বৃহত্তম বাইক উৎসব 'টিভিএস আনন্দমেলা'

২২ অক্টোবর ২০২১, শুক্রবার সকালে টিভিএস অটো বাংলাদেশ লি. মোটরসাইকেল গ্রাহকদের জন্য উদ্বোধন করেছে দেশের বৃহত্তম বাইক উৎসব 'টিভিএস আনন্দমেলা'-এর। ২২ থেকে ২৪ অক্টোবর ঢাকার মোহাম্মদপুরের ঈদগাহ ময়দানে ৩ দিনব্যাপী অনুষ্ঠিতব্য এই মেগা ইভেন্টে টিভিএস গ্রাহকদের জন্য ফ্রি সার্ভিসের পাশাপাশি থাকছে আরো ফ্রি সার্ভিসের কুপন, সেলস কুপন, স্পেয়ার পার্টসে ছাড়, রেফারেল বোনাস, ক্যাশব্যাক, বিশেষ মূল্যে টিভিএস বাইক, বাইক এক্সচেঞ্জের সুবিধা, বাইক লোনের সুবিধা, টেস্ট রাইড, ফ্রি স্ন্যাক্স, ফ্রি গিফট, ফ্রি হেলথ চেকআপসহ আরো অনেক কিছু। এর সাথে সেরা আকর্ষণ হিসেবে থাকছে 'আরটিআর ট্রেজার হান্ট প্রতিযোগিতা' যার পুরষ্কার হিসেবে থাকছে ১টি অ্যাপাচি আরটিআর টুভি মোটরসাইকেল, ফ্রিজ ও এলইডি টিভি।

ব্যতিক্রমী এই মেলাটি উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হুসাইন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টিভিএস মোটর কম্পানি, ইন্ডিয়া-এর রিজিওনাল বিজনেস ম্যানেজার-এশিয়া জনাব রাজিক ফরিদ। টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিইও বিপ্লব কুমার রায়, হেড অব বিজনেস (টু হুইলার) সমীর পি মানডাওগেড সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধন উপলক্ষে মন্তব্য করতে গিয়ে টিভিএস অটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জনাব জে একরাম হুসেইন বলেন, 'টিভিএস অটো বাংলাদেশের সব সময় আমাদের গ্রাহকদের আকাক্সক্ষা পূরণে সর্বোত্তম সার্ভিস প্রদান করার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করে থাকে। টিভিএস আনন্দমেলা আমাদের এমন একটি আয়োজন যা মোটরসাইকেলের সার্ভিসকে কাস্টমারের দোরগোড়ায় পৌঁছে দিয়ে টিভিএসকে এর কাস্টমারের কাছে আরো নির্ভরযোগ্য ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করবে।'

মেলাটি ২৪ অক্টোবর ঢাকার মোহাম্মদপুরের ঈদগাহ ময়দানে সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে।



সাতদিনের সেরা