kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

আইইউবিএটিতে বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপন

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ২১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



আইইউবিএটিতে বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপন

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কলেজ অব এগ্রিকালচারাল সায়েন্সেসের আয়োজনে বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপন করা হয়েছে।

আইইউবিএটি আয়োজিত বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে আন্তর্জাতিক ধান গবেষণা ইন্সটিটিউট (ইরি)-র প্রতিনিধি ড. হোমনাথ ভান্ডারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব।

আজ শনিবার সকাল ১০টায় শুরু হওয়া অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ মিয়া।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন  আইইউবিএটি অ্যালামনাই এবং প্লেসমেন্ট অফিসের পরিচালক এ কে এম সরফুদ্দিন। এ ছাড়াও আলোচনা অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন কৃষি অনুষদের সহযোগী অধ্যাপক ড. শায়লা শারমিন। 
আলোচনা অনুষ্ঠান শেষে কৃষি অনুষদের অধ্যাপক ড. মো সায়াদুর রহমান এর সভাপতিত্বে টেকনিক্যাল সেশনের আয়োজন করা হয়। টেকনিক্যাল সেশনে প্রবন্ধ উপস্থাপন করেন আইইউবিএটি কৃষি অনুষদের কো-অর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক  ড. ফারজানা সুলতানা এবং সহকারী অধ্যাপক ড. ফাহিম আহমেদ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী, অ্যালামনাই, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন। এ ছাড়াও বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আইইউবিএটির কলেজ অব নার্সিং এর উদ্যোগে দিনব্যাপী রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।



সাতদিনের সেরা