kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

পদ্মা ব্যাংক

ধানমন্ডির স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও গ্রাহক সমাবেশ

অনলাইন ডেস্ক   

৯ অক্টোবর, ২০২১ ১৮:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ধানমন্ডির স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও গ্রাহক সমাবেশ

পদ্মা ব্যাংক-এ বিদেশি বিনিয়োগের অংশীদারিত্বে পুঁজির বিকাশ ঘটার সম্ভাবনার দ্বারপ্রান্তে, সেই সঙ্গে গুজবে কান না দিয়ে গ্রাহকদের প্রতি নিশ্চিন্তে পদ্মা ব্যাংক-এ আধুনিক ব্যাংকিং করার আহ্বান এহসান খসরুর। স্থানান্তরিত ধানমন্ডি শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও গ্রাহক সভায় এই কথা বলেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। 

তিনি আরো বলেন, শুধু মাত্র গ্রাহকদের আস্থাকে পুঁজি করে ঘুরে দাঁড়িয়ে ভালোর পথে হাটছে চতুর্থ প্রজন্মের আর্থিক এই প্রতিষ্ঠানটি। তাই ব্যাংকটিকে শীর্ষে এগিয়ে নিয়ে যেতেও গ্রাহকদের পাশে থাকার অনুরোধ করেন তিনি। এ সময় এহসান খসরু পদ্মা-ওয়ালেট, পদ্ম-আই ব্যাংকিং, নারী গ্রাহকদের জন্য পদ্মাবতী ও পদ্মা প্রতিদিন-সহ ব্যাংকের বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন।   

শনিবার, ০৯ অক্টোবর ধানমন্ডিতে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পদ্মা ব্যাংক এর চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন এবং ধানমন্ডি শাখা প্রধান শ্যামল দত্ত। 

আধুনিক ব্যাংকিং সেবা অব্যাহত রাখতে সম্প্রতি ধানমন্ডির দুই নম্বর সড়ক থেকে ৫/এ-বিকল্প টাওয়ারে নিজেদের শাখা স্থানান্তর করেছে ব্যাংকটি। সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা পাওয়া যাবে এই শাখায়।

স্থানান্তরিত শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু ছাড়াও আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক-এর মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি হেড অফ আরএএমডি অ্যান্ড ল ফিরোজ আলম, সিএফও মো. শরিফুল ইসলাম, বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা। 

চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে। 



সাতদিনের সেরা