kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

সিআইইউ অটাম সেমিস্টারের অ্যাডমিশন উইক ১০ অক্টোবর শুরু

অনলাইন ডেস্ক   

৯ অক্টোবর, ২০২১ ১৫:১৯ | পড়া যাবে ২ মিনিটে



সিআইইউ অটাম সেমিস্টারের অ্যাডমিশন উইক ১০ অক্টোবর শুরু

বিপুল উৎসাহ এবং নানা আয়োজনের মধ্য দিয়ে আগামী ১০ অক্টোবর থেকে চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) শুরু হচ্ছে 'সিআইইউ অ্যাডমিশন উইক, অটাম ২০২১'।

নগরের জামাল খান ক্যাম্পাসে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠান চলাকালীন শিক্ষার্থীরা এখানে পাবেন অটাম সেমিস্টারের ভর্তির নানান তথ্য।

আরো পাবেন স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েভার, ফ্যাকাল্টি মিট, ক্যাম্পাস ভিজিট, ক্যারিয়ার আড্ডা, ক্যাম্পাস জব, স্কলারশিপ ও বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ শিক্ষা কার্যক্রমের একাধিক তথ্য।

সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করবেন সিআইইউর উপাচার্য। উপস্থিত থাকবেন বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

কর্তৃপক্ষ জানান, বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।

রয়েছে সাংস্কৃতিক ও ক্লাব কার্যক্রম। বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে  যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, একটি আইডল বিশ্ববিদ্যালয় হিসেবে সিআইইউকে প্রতিষ্ঠিত করাই আমাদের প্রধান লক্ষ্য। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে এই শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে যাবে- এমনটা প্রত্যাশা সবার।

অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার বলেন, দীর্ঘদিন ধরে করোনার কারণে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ ছিল। সিআইইউর অ্যাডমিশন উইক নিয়ে তাই ভর্তীচ্ছু ছাত্র-ছাত্রীরা অনেক বেশি উচ্ছ্বসিত।



সাতদিনের সেরা