kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

'হাংরিনাকি বার্থডে ব্যাশ' ক্যাম্পেইনে ছাড়ের ছড়াছড়ি

অনলাইন ডেস্ক   

৯ অক্টোবর, ২০২১ ১৫:১০ | পড়া যাবে ২ মিনিটে



'হাংরিনাকি বার্থডে ব্যাশ' ক্যাম্পেইনে ছাড়ের ছড়াছড়ি

দেশের প্রথম ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান হাংরিনাকি এর অষ্টম জন্মদিন পালন উপলক্ষে 'হাংরিনাকি বার্থডে ব্যাশ' ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ২০১৩ সালে ফুড ডেলিভারি সেবা প্রদান শুরু করেছিল দেশের শীর্ষস্থানীয় ফুড টেক কম্পানি হাংরিনাকি। 

শুক্রবার শুরু হওয়া এই পাক্ষিক ক্যাম্পেইনটি চলবে আগামী ২২ অক্টোবর পর্যন্ত। 'হাংরিনাকি বার্থডে ব্যাশ' ক্যাম্পেইন চলাকালে হাংরিনাকিতে নিবন্ধিত হাজার হাজার রেস্তোরাঁর বিভিন্ন খাবারের ওপর এই ছাড় পাবেন গ্রাহকরা। 

হাংরিনাকি এর ক্যাম্পেইনে ১৫০+ বোগো অফার, প্রতিদিনের সর্বোচ্চ ফুড অর্ডারকারী সাকিব আল হাসানের সঙ্গে ডিনার করার সুযোগ পাবেন। এ ছাড়া হাংরিনাকির ফেসবুক পেজ থেকে ইনফ্লুয়েন্সারদের লাইভ স্ট্রিমিং এ অংশ নেওয়া দর্শকদের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার।

শুধু তাই নয়, প্রথমবারের মতো হাংরিনাকিতে ফুড অর্ডারেও রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। রয়েছে ৪৫, ৭৫ ও ১০০ টাকার বিশেষ প্ল্যাটফর্ম ভাউচার অর্ডারের সুযোগ। এ ছাড়া, পেমেন্ট পার্টনার বিকাশ এবং নগদ এর মাধ্যমে অর্ডারের ক্ষেত্রে ১০% ছাড় এবং টেলিকম পার্টনার গ্রামীণফোন এবং বাংলালিংক গ্রাহকদের জন্য হাংরিনাকি থেকে ফুড অর্ডারের ক্ষেত্রেও বিশেষ অফার পাবেন। সে সঙ্গে ইনস্টাগ্রামে ফুড ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার এবং 'হাংরিনাকি ফ্যান ক্লাব' এ ফুড রিভিউ পোস্ট করেও গিফট ভাউচার জেতার সুযোগ রয়েছে। 

হাংরিনাকি এর সিএমও জনাব মাশরুর হাসান মিম বলেন, 'দেশের বাজারে অনলাইনে ফুড অর্ডার এবং ডেলিভারি সেবা গত কয়েক বছরে ব্যাপক উত্থান দেখেছে। করোনা মহামারি পর থেকে এই খাতের আরো বিস্তার ঘটেছে। শুরুর পর থেকে আজ পর্যন্ত দেশের ৭ হাজারেরও বেশি রেস্তোরাঁর ৩ লাখেরও বেশি ফুড আইটেম সফলভাবে দেশের ২০ লাখ ফুড প্রেমীদের দোরগোড়ায় যথাসময়ে পৌঁছে দিয়েছে। হাংরিনাকি ওপর আস্থা রাখায় গ্রাহকদের অশেষ ধন্যবাদ এবং আগামী দিনে ক্রেতাদের সন্তুষ্টি অর্জনে কাজ করে যাবে হাংরিনাকি।'



সাতদিনের সেরা