kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

আইটেলের নতুন সংযোজন ‘ভিশন ২এস’

অনলাইন ডেস্ক   

৪ অক্টোবর, ২০২১ ১৫:৪০ | পড়া যাবে ৩ মিনিটে



আইটেলের নতুন সংযোজন ‘ভিশন ২এস’

বাজেটের মধ্যে ক্রেতাদের হাতে স্মার্টফোন পৌঁছে দেওয়ার স্বপ্ন নিয়ে যাত্রা শুরু হওয়া বাজেটবান্ধব উন্নতমানের কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড আইটেলের আইকনিক ভিশন সিরিজের নতুন সংযোজন হিসেবে ‘ভিশন ২এস’ বাজারে এসেছে।

স্মার্টফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা দিতে আইটেল ‘ভিশন ২এস’ ফোনটিতে উন্নত এবং আপগ্রেডেড এআই পাওয়ার মাস্টারসহ একটি ৫০০০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার) এর বিশাল ব্যাটারি রয়েছে। এর এআই পাওয়ার মাস্টার ব্যাটারির স্থায়িত্ব প্রায় ১০ শতাংশ বাড়িয়ে দিবে। ব্যাটারির চার্জ নিয়ন্ত্রণের সুযোগ থাকায় ফোনটি দিয়ে ব্যবহারকারীরা সারাদিন অনেক বেশি সময় ধরে ভিডিও, গান এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন। ব্যবহারকারীদের ভিউয়িং অভিজ্ঞতা নির্বিঘ্ন ও নিশ্চিত করতে বড় ডিসপ্লে এর আইটেল ‘ভিশন ২এস’ ফোনটিতে ৬.৫ মিমি স্লিম ইউনিবডি এবং ২.৫ ডি গ্লাস কভারিংসহ ৬.৫ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে রয়েছে। ফোনের ডিসপ্লের প্রান্তটি সামান্য বাঁকানো হওয়ায় এর স্ক্রিনটি বেশি সূক্ষ্ম হয়েছে। যার কারণে ফোনটি এক হাতেও খুব সহজে ব্যবহার করা যাবে। আইটেলের আইকনিক ভিশন সিরিজের নতুন এই ফোনটির দাম ৮ হাজার ৬৯০ টাকা।

ব্যবহারকারীদের দুর্দান্ত ছবি তোলার অভিজ্ঞতা দিতে ফোনটিতে ৮ মেগাপিক্সেল আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্ট রিয়ার ক্যামেরা এবং আপগ্রেডেড এআই সেলফি ৪.০ সুবিধা রয়েছে। এআই সেলফির অত্যাধুনিক অ্যালগরিদম ব্যবহারকারীর চেহারার প্রতিটি ফিচার, জেন্ডার, স্কিন এবং বয়স শনাক্ত করে স্বয়ংক্রিয়ভাবে সমন্বয়ে নিখুঁত সেলফি তুলতে করতে পারে। এছাড়া, বিউটি মোড কাস্টমাইজড ভার্সনের এআই বিউটি ইফেক্ট সেলফিগুলোকে আরো বেশি ক্লিয়ার এবং ন্যাচারাল করবে।

ফোনটি ব্যবহারে অসাধারণ অভিজ্ঞতা দিতে এতে হাই পারফরমেন্সের অক্টা-কোরের ৩২ গিগাবাইট রম + ২ গিগাবাইট র‌্যাম রয়েছে। নতুন প্রজন্মের এ চিপটিতে একাধিক অপ্টিমাইজেশন ও একসঙ্গে একাধিক অ্যাপ ব্যবহার করা যায়। স্মুথ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করা এবং কোনো ধরনের বিলম্ব ছাড়া ব্যবহারকারীকে ৮-১২টি অ্যাপস দ্রুত পরিবর্তনের সুযোগ দেবে।

আইটেল সবসময় ব্যবহারকারীর সিকিউরিটি প্রাধান্য দিয়ে থাকে। ভিশন ২এস ফোনটিতে ডুয়েল আনলক মোড নিয়ে এসেছে আইটেল। এর ফেস আনলক এবং মাল্টি-ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধা ব্যবহারকারীকে মাত্র এক সেকেন্ডের মধ্যে তাদের প্রিয় অ্যাপগুলোতে অ্যাক্সেস দেবে।

আইটেল ভিশন ২এস সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision2s/

আইটেল ওএস ভি৭.৬ থাকায় ফোনটির সুরক্ষা নিশ্চিতে ডুয়েল আনলক মোড ছাড়াও অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম, প্রাইভেট ফাংশন এবং অ্যান্টি-পিপ ফাংশনের মতো আরো অনেক নিরাপত্তা ব্যবস্থা পাবেন ব্যবহারকারীরা। আইটেল ‘ভিশন ২এস’ ফোনটি দুটি ভিন্ন রঙের- ডিপ ব্লু এবং গ্রেডেশন ব্লু -সারাদেশে পাওয়া যাচ্ছে। সেসঙ্গে আইটেলের অফিসিয়াল ব্র্যান্ড আউটলেটগুলো থেকেও আপনি নতুন ‘ভিশন ২এস’ ফোনটি কিনতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা