kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

৬ষ্ঠ বর্ষপূর্তিতে ই-গিফট কার্ড আনল রয়েল টিউলিপ

নিজস্ব প্রতিবেদক   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



৬ষ্ঠ বর্ষপূর্তিতে ই-গিফট কার্ড আনল রয়েল টিউলিপ

অর্ধ শতাধিক সুবিধা নিয়ে ট্রাভেলারদের জন্য রয়েল টিউলিপ নিয়ে এলো ই-গিফট কার্ড। রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট এন্ড স্প্যা'র  ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিশেষ এই গিফট কার্ডের ঘোষণা দেওয়া হয়। এই ই-গিফট কার্ডের অধিকারী প্রত্যেকেই রয়েল টিউলিপে থাকা, খাওয়া, স্পাসহ প্রায় অর্ধশতাধিক সুবিধা পাবেন।

৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে রয়েল টিউলিপ। 

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক শামীম এবং কর্পোরেট ডিরেক্টর ডা. মেহজাবিন হক মাশা প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীদেরকে সঙ্গে নিয়ে কেক কাটার মধ্য দিয়ে এই উপলক্ষকে উদযাপন করা হয়। আয়োজনে উপস্থিত অতিথিরা রয়েল টিউলিপ মাত্র ছয় বছরে যে যে সফলতা অর্জন করেছে সে বিষয়ে আলোকপাত করেন এবং প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারী এবং অতিথিদের ধন্যবাদ জানান।

ব্যবস্থাপনা পরিচালক কাজি এ এস এম আনিছুল কবির বলেন, রয়েল টিউলিপ সবসময় দেশের পর্যটনকে নতুন ধরনের সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করে এবং পর্যটকরাও রয়েল টিউলিপের সঙ্গে সবসময় থাকছে। রয়েল টিউলিপের অতিথিদের জন্য ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে নতুন প্রোডাক্ট এই ই-গিফট কার্ড।

রয়েল টিউলিপের ডিরেক্টর অফ সেলস এন্ড মার্কেটিং মাহমুদ রাসেল বলেন, অনেক পর্যটক তাদের বন্ধু, পরিবার ও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের ভ্রমণ বিষয়ক গিফট দিতে চান কিন্তু ট্রাভেলের সঙ্গে যেহেতু অনেক কিছু জড়িত সেহেতু গিফট হিসেবে ট্রাভেল সুবিধা দেওয়া একটু কষ্টকর। এই সমস্যার কথা চিন্তা করেই রয়েল টিউলিপের এই বিশেষ গিফট কার্ড। আপনি যাকে এই গিফট কার্ডটি গিফট হিসেবে দেবেন, রয়েল টিউলিপের নানা সুবিধা তাঁর কাছে পৌঁছে যাবে মুহূর্তেই। ই-গিফট কার্ড পেতে যোগাযোগ করতে হবে ০১৮৮৭৬৬০০৬৬ নম্বরে।



সাতদিনের সেরা