kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

বার্জারের সঙ্গে নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক   

৮ সেপ্টেম্বর, ২০২১ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বার্জারের সঙ্গে নুসরাত ফারিয়া

দেশের জনপ্রিয় তারকা নুসরাত ফারিয়া সম্প্রতি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জুটিবদ্ধ হয়েছেন দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) সঙ্গে। এ উদ্দেশ্যে সম্প্রতি উভয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুসারে এই অভিনেত্রী আগামী দুই বছরের জন্য বার্জারের পক্ষ থেকে বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন এবং অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন।

এ কে এম সাদেক নাওয়াজ, জেনারেল ম্যানেজার, মার্কেটিং, বার্জার; সাইদ শরীফ রাসেল, ক্যাটাগরি ম্যানেজার, মার্কেটিং, বার্জার; আহমেদ নাজিব রহমান, ব্র্যান্ড ম্যানেজার, মার্কেটিং, বার্জার; সাব্বির আহমাদ, হেড প্রজেক্টস, প্রোলিংক্স এক্সপেরিয়েন্স জোন, বার্জার; রোমিম রায়হান, কো-ফাউন্ডার, ঢাকা টকিজ; এবং নুসরাত ফারিয়া নিজে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নুসরাত ফারিয়া বলেন, ‘বার্জার নিঃসন্দেহে দেশের জনপ্রিয়তম ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। আশা করছি সামনে বার্জারের সঙ্গে বেশকিছু ভালো কাজ করার সুযোগ আসবে এবং ভক্ত ও ক্রেতাদেরকে চমকপ্রদ কিছু ক্যাম্পেইন আমরা উপহার দিতে পারব।’

‘নুসরাত ফারিয়ার মত বহুমুখী প্রতিভার অধিকারী একজন অভিনেত্রীর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত’, বলেন বিপিবিএল’র জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নাওয়াজ। তিনি আরো বলেন, বার্জার যেমনভাবে মানুষের জীবনকে রাঙিয়ে তোলে, এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের ক্রেতা ও ভক্তদেরকে ঠিক তেমন কিছু রঙিন মুহূর্ত আমরা উপহার দেওয়ার আশা করছি।’

বার্জার ও নুসরাত ফারিয়ার এই চুক্তি আগামীতে বার্জারের সকল ভোক্তাকেন্দ্রিক কার্যক্রমে এক নতুন মাত্রা যুক্ত করবে বলে প্রত্যাশা করা হচ্ছে।



সাতদিনের সেরা