kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

সুপার বোর্ড-এ যুক্ত হলো পিভিসি শিট

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২১ ২০:৩১ | পড়া যাবে ১ মিনিটে



সুপার বোর্ড-এ যুক্ত হলো পিভিসি শিট

সম্প্রতি দেশের একমাত্র সুপার ব্র্যান্ড এওয়ার্ড প্রাপ্ত পার্টিকেল বোর্ড ব্র্যান্ড সুপার বোর্ড নিয়ে এলো অত্যাধুনিক প্রযুক্তির পিভিসি শিট। টি. কে গ্রুপের প্রধান কার্যালয় টি. কে ভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই নতুন পণ্য উদ্বোধন করেন টি. কে গ্রুপের গ্রুপ ডিরেক্টর মোহাম্মদ মোস্তফা হায়দার। এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক (প্রোডাকশন ও টেকনিক্যাল) খোরশেদ আলম, পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক, পরিচালক (ফিন্যান্স ও অপারেশন্স) শফিউল আতহার তসলিম, সুপার বোর্ড-এর হেড অব বিজনেস মোহাম্মদ নুরুন নবীসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তা-কর্মচারীগণ।

অনুষ্ঠানে গ্রুপ ডিরেক্টর মোস্তফা হায়দার সকল বিক্রয়কর্মীদের নতুন এই পণ্য বাজারজাতকরণে অনুপ্রাণিত করেন এবং বলেন সততা ও নিষ্ঠার সাথে পরিশ্রম করে সুপার বোর্ড কে বাজারে শীর্ষস্থানে নিয়ে যেতে।

তিনি আরও বলেন, টি.কে. গ্রুপ এর বিভিন্ন ইউনিট সবসময় ভোক্তা সাধারণের চাহিদার কথা বিবেচনা করে নতুন নতুন সময়োপযোগী মানসম্মত পণ্য বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় যাত্রা শুরু করলো সুপার বোর্ড পিভিসি শিট। এই পণ্য ভোক্তা সাধারণের আস্থা অর্জনে সক্ষম হবে বলে তিনি আশা ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা