kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন রিয়াদ, মুশফিক

অনলাইন ডেস্ক   

১৮ আগস্ট, ২০২১ ২১:৫৬ | পড়া যাবে ৩ মিনিটে



আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন রিয়াদ, মুশফিক

দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী কোম্পানি আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাতীয় টি-টুয়েন্টি ক্রিকেট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান কার্যালয়ে মঙ্গলবার (১৭ আগস্ট) আয়োজিত এক অনুষ্ঠানে এ সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন দেশের অন্যতম সেরা এ দুই খেলোয়াড়। চুক্তির আওতায় আগামী এক বছর আকাশের বিভিন্ন প্রচারণা কার্যক্রমে অংশগ্রহণ করবেন এ দুই ক্রিকেটার।

অনুষ্ঠানে আকাশের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ক্রিকেটের প্রতি মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমের নিবেদন, পারফরমেন্স এবং ধারাবাহিকতা একইসঙ্গে ঈর্ষনীয় এবং অনুসরণীয়। খেলোয়াড় হিসেবে তাঁরা বিশ্বমানের। কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে সেই মান আরও শানিত করে চলছেন। উভয়েই জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে দারুণভাবে প্রশংসিত। মুশফিক এবং রিয়াদ প্রমাণ করেছেন- একাগ্রতা থাকলে উৎকর্ষ বৃদ্ধি এবং জনপ্রিয়তা অর্জন সময়ের ব্যাপার মাত্র।”

রিয়াদ ও মুশফিককে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা প্রসঙ্গে তিনি বলেন, “আকাশ তার সেরা মান এবং সেবা নিশ্চিত করতে নিরন্তর চেষ্টা করছে। দেশের টিভি সংযোগ প্রযুক্তি সেবাগুলোর মধ্যে সবচেয়ে উজ্জ্বল ছবি, পরিচ্ছন্ন শব্দ এবং ঝামেলাহীন সেবা প্রদান করছে আকাশ। দেশের যেকোনো প্রান্তে উচ্চমানের পাশাপাশি সহজে সেবা প্রাপ্তির নিশ্চয়তা দেয় আকাশ। গ্রাহকদের সন্তুষ্টি ও প্রশংসা আমাদের বড় প্রাপ্তি। আমাদের দর্শন, লক্ষ্য এবং অর্জনের সঙ্গে একাত্ম হয়েই রিয়াদ এবং মাহমুদউল্লাহ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন।”

অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম বলেন, “দেশে টেলিভিশন সংযোগ সেবাগুলোর মধ্যে গুণে এবং মানে সেরা আকাশ। ছবির মান এবং শব্দ যত পরিচ্ছন্ন হয় খেলা দেখা ততবেশি উপভোগ্য হয় দর্শকদের জন্য। এক্ষেত্রে আকাশ অনন্য। এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।”

জাতীয় টি-টুয়েন্টি ক্রিকেট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “ধারাবাহিকভাবে ভালো খেলা বা নিজের সেরা ফর্মে থাকা একজন খেলোয়াড়ের জন্য গুরুত্বপূর্ণ। একইভাবে সব এলাকার টিভি দর্শকদের জন্য সমান উচ্চমানের টিভি দেখার ভালো অভিজ্ঞতা খুবই দরকার। আকাশ গ্রাহকরা সেই ভালো অভিজ্ঞতা পাচ্ছেন জেনে আমি আনন্দিত।”

উল্লেখ্য, টেলিভিশনে সরাসরি খেলা দেখার জন্য বাংলাদেশে বর্তমানে সবচেয়ে সেরা মাধ্যম আকাশ। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে বেক্সিমকো কমিউনিকেশন্সের এ ব্র্যান্ড। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা