kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

রেমিটেন্স বিতরণ চুক্তি করল এনসিসি ও প্রবাসী কল্যাণ ব্যাংক

অনলাইন ডেস্ক   

১৬ আগস্ট, ২০২১ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



রেমিটেন্স বিতরণ চুক্তি করল এনসিসি ও প্রবাসী কল্যাণ ব্যাংক

প্রবাসী বাংলাদেশিদের প্রেরিত রেমিটেন্স আরো দ্রুত ও নিরাপদে প্রাপকের হাতে তুলে দেয়ার লক্ষ্যে এনসিসি ব্যাংক লিঃ সোমবার (১৬/০৮/২০২১) প্রবাসী কল্যাণ ব্যাংকের সাথে একটি চুক্তি করেছে। এই চুক্তির ফলে এনসিসি ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে প্রবাসী কল্যাণ ব্যাংক দেশব্যাপী বিস্তৃত ৮৬টি শাখা হতে গ্রাহকদের রেমিটেন্স এর অর্থ প্রদান করতে পারবে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থ’ান মন্ত্রণালয়ের সচিব এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর উপস্থিতিতে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালক মোঃ হামিদুর রহমান এবং এনসিসি ব্যাংকের এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, এসভিপি এবং রেমিটেন্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মোঃ মাহ্ফুজুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রবাসী বাংলাদেশিদের কর্ষ্টাজিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, দ্রুততম ও সহজতম উপায়ে দেশে বসবাসরত আত্মীয়স্বজনের নিকট পৌঁছানোর লক্ষ্যে এনসিসি ব্যাংক নিজস্ব ১২৩টি শাখা এবং ৬টি উপ-শাখার পাশাপাশি টিএমএসএস এর ৮৫০টি শাখা, কর্মসংস্থান ব্যাংকের ২৩৭ শাখা এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ২৫০টি শাখার মাধ্যমে রেমিটেন্স এর অর্থ প্রদান করছে। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা