kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

সারপ্রাইজ অফারের ৪র্থ দিন

বিকাশ অ্যাপে পে বিল সেবায় ২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ১৮:৩২ | পড়া যাবে ৩ মিনিটে



বিকাশ অ্যাপে পে বিল সেবায় ২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

আজ ৪ আগস্ট বিকাশ অ্যাপের ‘পে বিল’ অপশন থেকে গ্রাহক যেকোনো বিল পরিশোধ করলে ২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। পরবর্তী কার্যদিবসের মধ্যে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক যুক্ত হবে। একজন গ্রাহক একবারই এই অফারটি নিতে পারবেন।

বহুল ব্যবহৃত সেবাগুলোর কথা বিবেচনায় ১-৬ আগস্ট টানা ছয় দিনে ছয়টি আলাদা সেবার উপর বিকাশ দিচ্ছে সারপ্রাইজ অফার। আজ ৪র্থ দিনে রয়েছে ঘরে থাকার এই সময়ে বিশেষ প্রয়োজনীয় এবং বহুল ব্যবহৃত বিকাশ সেবা ‘পে বিল’ এর উপর ক্যাশব্যাক। এদিকে ১ম দিনে ছিলো নিজের অ্যাকাউন্টে ২৫ টাকা মোবাইল রিচার্জে ২০ টাকা ক্যাশব্যাক, ২য় দিনে অ্যাপ থেকে ৫৫০ টাকা সেন্ড মানি’তে ১০ টাকা ক্যাশব্যাক এবং ৩য় দিনে ছিলো কার্ড থেকে বিকাশে ১,১০০ টাকা অ্যাড মানি’তে ২০ টাকা ক্যাশব্যাক।

বিকাশের সারপ্রাইজ অফারের আওতায় এই ছয় দিনে ৫ কোটি ৪০ লাখ বিকাশ গ্রাহকদের যে কেউই অ্যাপ ব্যবহার করে সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited এবং বিকাশ অ্যাপ এর হিরো ব্যানার ও ইনবক্স নোটিফিকেশন থেকে প্রতিদিনের অফার সম্পর্কে জানতে পারছেন গ্রাহক।

বিল বা ফি পরিশোধ করতে গ্রাহককে বিকাশ অ্যাপের হোম স্ক্রিন থেকে ‘পে বিল’ আইকনে ট্যাপ করতে হবে। এখান থেকে বিদ্যুৎ, গ্যাস, পানি, ইন্টারনেট, টেলিফোন, টিভি সহ অনেক ধরণের সেবা কিংবা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিল বা ফি পরিশোধ করে গ্রাহক পেতে পারেন এই ক্যাশব্যাক।

গ্রাহক বিকাশ অ্যাপে নিজের এবং প্রিয়জনের সব বিল নম্বর সেভ করে রাখতে পারেন এবং সহজেই সেভড বিল থেকে বিল পরিশোধ করতে পারেন। বিল পরিশোধের সাথে সাথেই পেয়ে যান পরিবেশবান্ধব ডিজিটাল রিসিপ্ট। অ্যাপ থেকেই বিলের পরিমান চেক করারও সুযোগ রয়েছে। বিকাশ 'পে বিল' ব্যাংকে বা অন্য কোথাও গিয়ে লাইনে দাাঁড়িয়ে বিল দেয়ার চিত্রটা আমূল বদলে দিয়েছে। এই সেবা গ্রাহকের সময় ও খরচ সাশ্রয় করছে, বিশেষ করে করোনাকালীন ঘরে থাকার সময়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ, গ্যাস, পানি সহ অন্যান্য ইউটিলিটি সেবা ব্যবহারে ভূমিকা রেখেছে পে বিল সেবা। উল্লেখ্য, গ্রাহকের সব ধরনের বিল পরিশোধের প্রক্রিয়া সহজ করে জীবনমানে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনায় বিকাশ ‘পে বিল’ সেবা ৩য় বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২১-এ ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ পুরস্কার পায়। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা