kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

১৪ বিখ্যাত ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব

ক্রেতাদের জন্য অনলাইন কেনাকাটা আরও সহজ করেছে দারাজ

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ১৮:১১ | পড়া যাবে ২ মিনিটে



ক্রেতাদের জন্য অনলাইন কেনাকাটা আরও সহজ করেছে দারাজ

সম্প্রতি দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) ১৪টি বিখ্যাত ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করেছে। এর ফলে, ই-কমার্স প্ল্যাটফর্মটির জয়েন্ট বিজনেস প্ল্যান (জেবিপি) উদ্যোগটি আরও বিস্তৃত পরিসরের পণ্যের সাথে ক্রেতাদের যুক্ত করার মাধ্যমে তাদের সন্তুষ্টি অর্জন করবে বলে আশা করা যাচ্ছে।

ক্রেতাদের আরও দ্রুত ও ঝামেলাহীন লেনদেনের অভিজ্ঞতা প্রদান এই উদ্যোগের প্রধান লক্ষ্য। উচ্চ মানসম্পন্ন অনলাইন সেবা ও সুবিধাজনক ক্রয় পদ্ধতি অনলাইনে পণ্য অর্ডারের অভিজ্ঞতাকে আরও ক্রেতাবান্ধব করে তুলবে। ক্রেতারা দোকানে যাওয়ার প্রয়োজন ছাড়াই তাদের পছন্দসই ব্র্যান্ডের পণ্য অনলাইনে অর্ডার করতে পারবেন। এছাড়া, এর মাধ্যমে ক্রেতারা বিভিন্ন আকর্ষণীয় ডিল ও অফারে আরও বিস্তৃত পরিসরের পণ্য থেকে নিজেদের পছন্দসই পণ্য কেনার এক অনন্য সুযোগ পাবেন।

১৪টি জনপ্রিয় ব্র্যান্ডের সাথে দারাজের এই এক বছর মেয়াদী অংশীদারিত্ব ২০২১ থেকে ২০২২ সাল পর্যন্ত বহাল থাকবে। উল্লেখিত, এ সময়ে দারাজমল সাইটে এসব ব্র্যান্ডের পণ্য প্রদর্শিত হবে। এই অংশীদারিত্বের মাধ্যমে ব্র্যান্ডগুলোর সাথে দারাজের সমন্বয় আরও উন্নত ও কার্যকরী হবে।

উল্লেখ্য, আগামী ৮ থেকে ১৪ই আগস্ট পর্যন্ত দারাজে চলবে দারাজ মল ফেস্ট ক্যাম্পেইন। দারাজমল দেশের বৃহত্তম ব্র্যান্ড মল। দারাজমলে ১৪ দিনের সহজ রিটার্ন পলিসি রয়েছে এবং এ মলের মাধ্যমে শতভাগ আসল ও বিশ্বস্ত ব্র্যান্ডের পণ্য ক্রেতাদের প্রদান করা হয়। ছয়শো’রও বেশি ব্র্যান্ড এবং এক লাখ পণ্য হতে ক্রেতারাএক ক্লিকেই তাদের পছন্দসই পণ্য এখানে খুঁজে পাবেন।

দারাজমলের টিম লিড মনিকা কবির বলেন, “অসংখ্য পণ্যের সমারোহ নিয়ে ক্রেতাদের কেনাকাটার ক্ষেত্রে আরও সুবিধাজনক অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে আমরা এই বিখ্যাত ব্র্যান্ডগুলোর সাথে অংশীদারিত্ব করতে পেরে অত্যন্ত আনন্দিত। দারাজের দীর্ঘদিনের প্রতিশ্রুতি এবং বিশ্বাসযোগ্যতা, দেশের ব্র্যান্ডপ্রেমীদের কোনো অতিরিক্ত ঝামেলা ছাড়াই তাদের কাঙ্ক্ষিত পণ্য কেনার সুযোগ করে দেয়। বিশেষ করে, চলমান বৈশ্বিক মহামারির কারণে এখন যেহেতু আমাদের বেশিরভাগ কেনাকাটা অনলাইনে হচ্ছে, এ সময় এই অংশীদারিত্ব ক্রেতাদের জন্য আরও সহায়ক হবে বলে আমরা আশা করছি।” সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা