kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

বন্ধু দিবসকে ঘীরে ইশো’র বিশেষ অফার

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২১ ১৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধু দিবসকে ঘীরে ইশো’র বিশেষ অফার

বন্ধু দিবসকে ঘীরে ফ্রেন্ডস অ্যান্ড ফার্নিচার ক্যাম্পেইন নিয়ে এসেছে ট্রেন্ডী ফার্নিচার ব্র্যান্ড ইশো।  ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের ৫ জন বন্ধুকে আকর্ষণীয় উপহার পাঠানোর সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। পয়লা আগস্ট থেকে ১৪ই আগস্ট পর্যন্ত ইশো’র ওয়েবসাইট www.isho.com থেকে যেকোন পণ্য কিনলে থাকছে ১০% ডিসকাউন্ট লাভের সুযোগ। 
 
যেসকল ক্রেতারা উল্লেখিত সময়ের মধ্যে পণ্য ক্রয় করবেন তারা পাবেন একটি ডিসকাউন্ট কোড। যেটি তারা তাদের পছন্দের এমন ৫ জন বন্ধুকে দিতে পারবেন যারা  প্রথমবারের মতো ইশো’র পণ্য ক্রয় করতে ইচ্ছুক। পরবর্তীতে, যিনি ডিসকাউন্ট কোডটি পেয়েছেন তিনি ইশো থেকে প্রথমবার পণ্য ক্রয়ে পাবেন ১০% ডিসকাউন্ট এবং যার মাধ্যমে তিনি কোডটি পেয়েছেন সেই ক্রেতা পাবেন ৫০০ টাকা পর্যন্ত গিফট কুপন জেতার সুযোগ। ৫ জন বন্ধুকে ৫ টি ডিসকাউন্ট কোড দেওয়ার ফলে সর্বমোট ২৫০০ টাকা সমমূল্যের গিফট কুপন জিততে পারবেন সেই ক্রেতা, যা তার ইশো অ্যাকাউন্টে জমা হয়ে যাবে।   

হাতে পাওয়ার ৩০ দিন পর্যন্ত কোডটি ব্যবহার করা যাবে।  ইশো ফ্রেন্ডস অ্যান্ড ফার্নিচার সম্পর্কে পরবর্তী যেকোন তথ্য জানতে ভিজিট করুন www.isho.com     

ইশো সম্পর্কে - 
দেশের এক নম্বর অনলাইন ফার্নিচার ব্র্যান্ড ইশো, বাংলাদেশের সেরা ৩ টি ফার্নিচার ব্র্যান্ডের মধ্যে একটি। ইশো’ই একমাত্র দক্ষিণ এশিয়ান ই-কমার্স ব্র্যান্ড যারা নিজেরা ফার্নিচার প্রস্তুত করে। সল্প সময়ের মধ্যে ইশো যতগুলো মাইলফলক অর্জন করেছে তা হলো ব্র্যান্ডটির দর্শন এবং ফার্নিচার শিল্পে নতুনত্ব আনার নিরলস প্রয়াসের প্রমাণ। 
ইশো সাধারণ কিন্তু আধুনিক, সহজে ব্যবহারযোগ্য এবং পরিবেশ-বান্ধব ফার্নিচার বাজারে সহজলভ্য করে তুলছে, যা ফার্নিচার কেনার ক্ষেত্রে দেশিয় ক্রেতাদের দৃষ্টিভঙ্গী বদলাতেও সাহায্য করছে। 

সাধারণ কিন্তু আধুনিক ডিজাইনের মাধ্যমে পরিবেশবান্ধব ফার্নিচার তৈরি করে কাঠের ব্যবহার কমিয়ে আনতে বিশেষ ভূমিকা রাখছে ইশো। আধুনিক ফার্নিচারের চাহিদা ও বাজারের মজুদ পণ্যের মধ্যকার শূন্যস্থান পূরণ করাই ইশো’র মূল লক্ষ্য। বিস্তারিত জানতে ভিজিট করুন www.isho.com 



সাতদিনের সেরা