kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

করোনাকালে নির্দিষ্ট বান্ডেল প্যাকে লাখ টাকার বীমা সুবিধা এনেছে রবি

অনলাইন ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ১৮:২৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনাকালে নির্দিষ্ট বান্ডেল প্যাকে লাখ টাকার বীমা সুবিধা এনেছে রবি

করোনাকালে তৈরি হওয়া অর্থনৈতিক অনিশ্চয়তার মধ্যে গ্রাহকদের কিছুটা স্বস্তি দিতে জীবন বীমা সুবিধা এনেছে রবি।

দু’টি নির্দিষ্ট বান্ডেল প্যাক কেনার ক্ষেত্রে গ্রাহকরা এক লাখ টাকার জীবন বীমা সুবিধা উপভোগ করতে পারবেন।

৩২৪ টাকা অথবা ১০৪ টাকা রিচার্জ করে গ্রাহকরা স্বয়ংক্রিয়ভাবে জীবন বীমা কভারেজের পাশাপাশি রবি’র ডিজিটাল হেলথ প্ল্যাটফর্ম, হেলথ প্লাসের বিভিন্ন সুবিধাও পাবেন।

গ্রাহকরা ৩২৪ টাকা রিচার্জে ৩০ দিন মেয়াদ সহ ৫২৪ টকটাইম এবং ৫১২ এমবি ডাটা উপভোগ করতে পারবেন। এছাড়া ১০৪ টাকা রিচার্জে, গ্রাহকরা ৭ দিনের মেয়াদ সহ ১৭০ টকটাইম উপভোগ করতে পারবেন । উভয় প্যাকের জন্য জীবন বীমার পরিমাণ এক লাখ টাকা।

৩২৪ এবং ১০৪ টাকার প্যাকের জন্য জীবন বীমার মেয়াদ যথাক্রমে ৬ এবং ১ মাস। বীমা কভারেজের জন্য গ্রাহকের বয়সসীমা ১৮ থেকে ৬০ বছর। নিবন্ধিত গ্রাহকের মৃত্যুর ক্ষেত্রে, একজন মনোনীত ব্যক্তি মৃত গ্রাহকের পক্ষে বীমা দাবি করতে পারবেন। মনোনীত ব্যক্তি ২৮৪৭৭ নম্বরে কল করে বীমা দাবি নিষ্পত্তি করতে পারবেন।

এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করে রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন,“কোভিড-১৯ মহামারীর এই কঠিন সময়ে আমাদের গ্রাহকদের জন্য জীবন বীমা বান্ডেল সুবিধা নিয়ে আসতে পারায় আমরা খুবই আনন্দিত। মহামারীর কারনে অর্থনৈতিক অনিশ্চয়তা দেখা দিয়েছে, এই অবস্থায় আমরা বিশ্বাস করি এই অনন্য অফারটি আমাদের গ্রাহকদের কিছুটা স্বস্তি দেবে।” সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা