kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

করোনা চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডার কিনতে আইডিইবির অনুদান

অনলাইন ডেস্ক   

২৮ জুলাই, ২০২১ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনা চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডার কিনতে আইডিইবির অনুদান

কোভিড-১৯-এ আক্রান্তদের চিকিৎসার্থে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)-এর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সমাজকল্যাণ উপ-কমিটির নিকট ১০ লাখ ৬৬ হাজার টাকা প্রদান করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আহ্বানে কোভিড-১৯ মহামারিতে আক্রান্তদের চিকিৎসার্থে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) আজ ২৮ জুলাই ২০২১ বুধবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ এর সমাজকল্যাণ উপ-কমিটির নিকট অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের জন্য ১০,৬৬,০০০/- (দশ লক্ষ ছেষট্টি হাজার টাকা) একটি চেক আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জনাব সুজিত রায় নন্দী’র নিকট হস্তান্তর করেন।

আইডিইবি’র সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, বর্তমান করোণা পরিস্থিতি অতিমাত্রায় অবনতির দিকে যাচ্ছে এবং করোনায় আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য ব্যাপকভাবে অক্সিজেনের প্রয়োজন হচ্ছে। এ অবস্থায় করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার ও দেশবাসীর পাশে থাকার লক্ষ্যে আইডিইবি’র পক্ষে অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ এর মাধ্যমে আইডিইবি’র পক্ষে ১০,৬৬,০০০/- টাকা প্রদান করা হয়।



সাতদিনের সেরা