kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

ঈদে শপিং হোক ঘরে বসে অনলাইনে

অনলাইন ডেস্ক   

১৪ জুলাই, ২০২১ ১৩:১১ | পড়া যাবে ৩ মিনিটে



ঈদে শপিং হোক ঘরে বসে অনলাইনে

করোনার এই সময়ে আমাদের দেশে অনলাইনে পণ্য কেনা-কাটা উল্লেখযোগ্য হারে বেড়েছে। এমন পরিস্থিতিতে মানুষ দেশের সবনির্ভরযোগ্য অনলাইন স্টোরগুলো ওপরেই আস্থা রাখেন। আর এতালিকায় রয়েছে গ্রামীণফোন। আসছে ঈদ-উল-আজহা উপলক্ষে দারুণ সব অফার এনেছে মোবাইল অপারেটর প্রতিষ্ঠান গ্রামীণফোন। তাদের অ্যাপে বা ওয়েবসাইটে মিলবে সব অফার। গ্রামীণফোনের স্টার সাবস্ক্রাইবাররা অনলাইন গরুর হাট, গ্রোসারি, ইলেকট্রনিক্স এবং লাইফস্টাইলের নানা পণ্যে পাবেন বিভিন্ন পরিমাণে ছাড়। আর ক্রমবর্ধমান ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে এবং স্টার সাবস্ক্রাইবারদের জন্য বিশেষ অফারসহ অনলাইন স্টোর সমৃদ্ধ করে যাচ্ছে গ্রামীণফোন।  

গ্রামীণফোনের এই অফারে অনলাইন থেকে কোরবানির গরু বা খাসি কিনলেই স্টার সাবস্ক্রাইবারদের মিলবে ফ্রি-হোম ডেলিভারি সার্ভিস। 'ক্যাটল হাট'-এ ক্লিক করলেই বিস্তারিত দেখতে পারবেন। এই অফারটি পেতে স্টার সাবস্ক্রাইবারদের ওয়েবসাইটে বা অ্যাপে উল্লেখিত সাদেক অ্যাগ্রোর ওয়েবসাইটে গিয়ে যার যার স্টার জিপি নম্বর দিয়ে রেজিস্টার করতে হবে। এছাড়া কসাই খরচেও রয়েছে ৭ শতাংশ ডিসকাউন্ট। আর ছাগলের জন্য বিশেষ অফারটি দিচ্ছে 'জোগান'। সেখানেও একইভাবে রেজিস্ট্রেশন করলে কসাই খরচেও মিলবে ডিসকাউন্ট।

ঈদ বাজারে 'ইয়নবাজার ডট কম' থেকে জিপি স্টার গ্রাহকরা পাচ্ছেন সকল স্ন্যাক্স আইটেমে ১৫ শতাংশ ছাড়। আর বাকিসব পণ্যে মিলবে ৫ শতাংশ ছাড়। কেনার প্রক্রিয়া দেয়া রয়েছে জিপি'র অ্যাপ বা ওয়েবসাইটে। 'পারমিদা ডট কম থেকে' জিপি স্টার গ্রহীতারা যেকোনো ক্রয়ে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন কেবল ঢাকা সিটি এলাকায়। একইভাবে 'জোগান ডট কম' থেকে মিলবে ৫ শতাংশ, 'ক্ষেতখামার' থেকে মিলছে ১০ শতাংশ, 'ফারমার্স বেস্ট' থেকে ৮ শতাংশ, 'সবুজ উদ্যোগ' থেকে ১০ শতাংশ, 'আস্থাফুডবিডি ডট কম' থেকে ন্যূনতম ৫০০ টাকা ক্রয়ে ফ্রি ডেলিভারি সুবিধা পাচ্ছেন স্টার ক্রেতারা।

দেশের স্বনামধন্য ব্র্যান্ড এবং আন্তর্জাতিক জনপ্রিয় ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক পণ্যে রয়েছে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। ওয়ালটন এবং মার্সেলের পণ্য রয়েছে ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। এছাড়া সনি-র‍্যাংগস, ইলেক্ট্রো মার্ট লিমিটেডের বিভিন্ন পণ্যে শর্তের ভিত্তিতে বিভিন্ন পরিমাণে ছাড়ের সুবিধা রয়েছে।

ফ্যাশন আইটেমে রয়েছে ছাড়। 'আদি' থেকে পাচ্ছেন ১০ শতাংশ ডিসকাউন্ট। 'প্রিয়শপ ডট কম' ও 'সারা লাইফস্টাইল' দিচ্ছে ১০ শতাংশ ছাড়, 'অরিয়ন ফুটওয়্যার' থেকে যেকোনো পণ্যে ১২ শতাংশ এবং অনলাইন থেকে কিনলে ১৫ শতাংশ ছাড় মিলবে। 'স্বপ্নস ওয়ার্ল্ড' থেকে যেকোনো পণ্যে ১৫ শতাংশ ডিসকাউন্ট, 'বাউলিং ফুটওয়্যার'র বিভিন্ন অফারে পাবেন নানা ধরনের ছাড়। 'রমনী' থেকেও মিলছে ১৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট।



সাতদিনের সেরা