kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

রেড ক্রিসেন্টকে অক্সিজেন সিলিন্ডার ও কনসেন্ট্রেটর হস্তান্তর

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২১ ১৮:০৪ | পড়া যাবে ১ মিনিটে



রেড ক্রিসেন্টকে অক্সিজেন সিলিন্ডার ও কনসেন্ট্রেটর হস্তান্তর

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে বর্তমান কভিড পরিস্থিতি মোকাবেলায় দেশের ৬৪ জেলা, ৪টি সিটি ইউনিট, ৫৬টি এমসিএইচ ও ৫টি জেনারেল হাসপাতালের জন্য ৬৪০টি অক্সিজেন সিলিন্ডার ও ২৪০টি বিশেষ অক্সিজেন কনসেন্ট্রেটর হস্তান্তর করেছে ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটিস (আইএফআরসি)।

সোসাইটির পক্ষে এসব স্বাস্থ্যসুরক্ষা সরঞ্জাম গ্রহণ করেন সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল এ টি এম আবদুল ওয়াহ্হাব। আইএফআরসির হেড অব ডেলিগেশন সঞ্জীব কুমার কাফলী এসব স্বাস্থ্য সুরক্ষাসরঞ্জাম সোসাইটির চেয়ারম্যান এর কাছে হস্তান্তর করেন। বুধবার সোসাইটির জাতীয় সদর দপ্তরে এক অনুষ্ঠানে এসব স্বাস্থ্যসামগ্রী হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. নুর-উর-রহমান, মহাসচিব মো. ফিরোজ সালাহউদ্দিন, স্বাস্থ্য বিভাগের পরিচালক জয়নাল আবেদীন, যুব ও স্বেচ্ছাসেবক এবং ডিজাস্টার রেসপন্স বিভাগের পরিচালক ইমাম জাফর সিকদারসহ বিডিআরসিএস ও আইএফআরসির প্রতিনিধিগণ।

সোসাইটির পক্ষ থেকে জানানো হয়েছে যে সারা দেশেরে ৬৪টি জেলার সিভিল সার্জনদের সাথে সমন্বয় এসব সিলিন্ডার ও বিশেষ অক্সিজেন কনসেন্ট্রেটর সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেবে। সংবাদ বিজ্ঞপ্তি



সাতদিনের সেরা