kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

যমুনা ব্যাংকের সঙ্গে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের চুক্তি

অনলাইন ডেস্ক   

২৯ জুন, ২০২১ ১৮:১০ | পড়া যাবে ১ মিনিটে



যমুনা ব্যাংকের সঙ্গে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের চুক্তি

দেশের শীর্ষ স্থানীয় ব্যাংক যমুনা ব্যাংক লিমিটেডের সঙ্গে ঢাকা সিটির প্রাণকেন্দ্রে অবস্থিত পাঁচ তারকা মানের হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা হোটেলের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি এই চুক্তি স্বাক্ষরিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে যমুনা ব্যাংক।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যমুনা ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুর রহমান চৌধুরী ও প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা হোটেলের ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার আশিফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিটিও এ.কে.এম. আতিকুর রহমান, কার্ড ডিভিশনের প্রধান কর্মকর্তা, প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা হোটেলের বিক্রয় এবং বিপণন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ফারিয়াজ মোরশেদ চৌধুরী ও প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা হোটেলের সহকারী পরিচালক কাজী মোয়াজ্জেম হোসেন। 

চুক্তির আওতায় যমুনা ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকা হোটেলের ক্যাফে বাজার রেস্টুরেন্টে বিওজিও অফারের মাধ্যমে বছর ব্যাপী একটি কিনলে একটি ফ্রি সুবিধা পাবেন (এটি শুধুমাত্র বাফেটে-এ সকালের নাস্তা, দুপুরের খাবার ও রাতের খাবারের ক্ষেত্রে প্রযোজ্য)।



সাতদিনের সেরা