kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

তাহলে এই ছিল দুধ না খাওয়ার অজুহাতের কারণ?

অনলাইন ডেস্ক   

২২ জুন, ২০২১ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



তাহলে এই ছিল দুধ না খাওয়ার অজুহাতের কারণ?

‘আপনি দুধ কেন খান না?’ এই প্রশ্নের উত্তরে নানান অজুহাতে, অনেক রকমের কারণে সরব ছিল ফেসবুক, ইনস্টাগ্রাম। কিন্তু ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা আসলে বুঝে ওঠতে পারছিলেন না যে, বিষয়টি আসলে কী হচ্ছে! তবে কিছুদিন আগে এই ইনফ্লুয়েন্সার এবং তারকারা আরো একটি ভিডিও আপলোড দেওয়ার পর বিষয়টি জানা যায়। 

মার্কস ইয়ং স্টার এবং মার্কস ডায়েট ব্র্যান্ড তাদের প্রচারণা অভিযানের অংশ হিসেবে এই কার্যক্রমগুলো পরিচালনা করেছে। এই প্রচারণা অভিযানে জনপ্রিয় তারকা শবনম ফারিয়া থেকে শুরু করে ফারিয়া শাহরিন, তওহীদ আফ্রিদি, আসনা হাবিব ভাবনা, শৌমিক, শৌভিকসহ সামাজিক যোগাযোগমাধ্যমের আরো অনেকে ইনফ্লুয়েন্সাররা অংশগ্রহণ করেছেন। তাঁরা প্রথমে জানিয়েছেন যে, দুধ না খাওয়ার পিছনে তাদের কারণ আর অজুহাতগুলো কী কী। এরপরের ভিডিওতে তাঁরা জানিয়েছেন, আগে না খেলেও এখন তাঁরা ঠিকই দুধ খাচ্ছেন। সুস্বাস্থ্য বজায় রাখতে সবাইকে কেন নিয়মিত দুধ খেতে হবে সেই সম্পর্কেও জানিয়েছেন।

মার্কস ইয়ং স্টার এবং মার্কস ডায়েট ডেইরি ব্র্যান্ড হিসেবে সবার মাঝে দুধ খাওয়ার উপকারিতা এবং প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতনতা তৈরি করতেই এই প্রচারণা চালানো হয়। এই ইনফ্লুয়েন্সার এবং তারকারা দুধ খাওয়ার প্রয়োজনীয়তার কথা জানানোর পাশাপাশি দুধ খাওয়ার ব্যাপারে নানান রকম বাস্তবিক সমাধানও দিয়েছেন। 

মার্কস ইয়ং স্টার এবং মার্কস ডায়েট ব্র্যান্ড নিজের স্বকীয় গুণগত মানের কারণেই যে সবার পছন্দের তালিকায় আছে সে বিষয়টিও তাঁরা বিভিন্ন যুক্তি, তথ্য দিয়ে বুঝিয়ে বলেছেন। মার্কস ইয়ং স্টার এবং মার্কস ডায়েট ব্র্যান্ডের এই প্রচারণাটি বেশ আলোড়ন সৃষ্টি করেছে। মার্কসের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথগুলো জানানো হয়।



সাতদিনের সেরা