kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

সাকিবের সংগ্রহে যুক্ত হলো এক্সএসআর ১৫৫ বাইক

অনলাইন ডেস্ক   

১৭ জুন, ২০২১ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবের সংগ্রহে যুক্ত হলো এক্সএসআর ১৫৫ বাইক

এ সি আই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কম্পানি এসিআই লিমিটেড এর একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এ সি আই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৭৮টি থ্রিএস ডিলার পয়েন্ট ও ২টি ফ্লাগশিপ শো-রুম রয়েছে।

ক্রিকেটে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান একটি জনপ্রিয় নাম। বাংলাদেশসহ সারা বিশ্বব্যাপী রয়েছে তার অগণিত ভক্ত। তিনি বাংলাদেশে বিশ্বখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

বাইকারদের কাছেও তিনি তুমুল জনপ্রিয় কারণ সাকিব নিজেও একজন বাইকপ্রেমী। ক্রিকেটের পাশাপাশি সময় পেলেই তিনি বেরিয়ে পড়েন পছন্দের বাইক নিয়ে। তাঁর সংগ্রহে রয়েছে ইয়ামাহার বেশকিছু মডেলের বাইক। সম্প্রতি রাজধানীর এসিআই সেন্টারে এক অনুষ্ঠানে তার হাতে তুলে দেওয়া হয় ইয়ামাহার এক্সএসআর ১৫৫ বাইকটি। ১৫৫ সিসির নিও রেট্রো ডিজাইনের এই বাইকটি ইয়ামাহার রেসিং হেরিটেজের কথা মনে করিয়ে দেয়। বাইকটি অন রোড এবং অফ রোড দুই কন্ডিশনেই অসাধারণ পারফরমেন্স দেয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এ সি আই মটরস এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস ও এ সি আই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
প্রেস রিলিজ



সাতদিনের সেরা