kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

অনলাইনে কিনে ফেলুন দুর্দান্ত কিছু পণ্য

অনলাইন ডেস্ক   

১৭ জুন, ২০২১ ১৫:৫২ | পড়া যাবে ৪ মিনিটে



অনলাইনে কিনে ফেলুন দুর্দান্ত কিছু পণ্য

সিনেমা বা টিভি সিরিজ দেখার সময় মাঝে মাঝে এমন সব অসাধারণ পণ্য আমাদের নজর কেড়ে নেয়, যা দেখে তখনই কিনে ফেলতে ইচ্ছে করে। ঘর সাজানো নান্দনিক আসবাবাপত্র বা প্রিয় অভিনেতা / অভিনেত্রীর ব্যবহৃত কোন দৃষ্টিনন্দন পণ্য নিজের করে পেতে ইচ্ছা জাগে। কিন্তু সময়ের স্বল্পতায় বা কোথায় পাওয়া যায় তা খুঁজে বের করতে না পারায় অধিকাংশ সময়ই এই শৌখিন পণ্যগুলো কিনে ওঠা হয় না। কিন্তু আমরা অনেকেই জানি না যে এমন পণ্যগুলো এখন অনলাইনেই কিনতে পাওয়া যায়। অনলাইন থেকে কেনা যায় এমন দুর্দান্ত কিছু পণ্য নিয়ে আলোচনা করা যাক।

বিন-ব্যাগ
আরাম করে শুয়ে-বসে বই পড়তে বা কানে হেডফোন লাগিয়ে প্রিয় শিল্পীর গান শুনতে শুনতে চা খাওয়ার জন্য বিন-ব্যাগের জুড়ি নেই। আসবাব হিসেবে নান্দনিক ডিজাইনের এই বিন-ব্যাগগুলো আপনার ঘরের সৌন্দর্য্যকে যেমন বৃদ্ধি করবে তেমনি অলস সময়গুলো আরাম করে কাটানোর দারুন এক অভিজ্ঞতা দেবে। কালো ও কফিসহ বিভিন্ন রঙের ও বিভিন্ন সাইজের পছন্দসই বিন-ব্যাগগুলোর সাথে কখনও পেতে পারেন পা রাখার টুল বা সুন্দর ডিজাইনের বালিশও। মান অনুযায়ী বিন-ব্যাগগুলোর দাম চার হাজার থেকে শুরু করে বিভিন্ন দামের হতে পারে।

ব্লুটুথ হেডফোন
প্রায়ই থ্রিলার বা গোয়েন্দা সিনেমাগুলোতে নায়ককে দেখা যায় কানে ব্লুটুথ হেডফোন দিয়ে কথা বলছে আর দুর্দান্ত ফাইট করছে। দারুণ স্টাইলিশ এ পণ্যটির চাহিদা এখন তরুণদের মধ্যে বেড়েছে। ব্যাগে মোবাইল রেখে ব্লুটুথে কানে থাকা হেডফোনের সাথে যুক্ত করে তার ছাড়াই গান শোনা যায়, মোবাইলে কথা বলা যায়। লেনোভো, রিয়েলমি, এডিফায়ারসহ বিভিন্ন কোম্পানির এই ব্লুটুথ হেডফোনগুলো এখন দুই-তিনশ থেকে শুরু করে মান অনুযায়ী বিভিন্ন মূল্যে পাওয়া যায়।

তাঁবু
অ্যাডভেঞ্চার প্রিয় ও ভ্রমণ পিপাসুদের জন্য এখন তাঁবু পাওয়া যায় অনলাইনেই। গভীর রাতে পাহাড়ের চূড়ায় তাঁবুর ফাঁকে আকাশ দেখতে দেখতে রাত্রি যাপন বা সমুদ্রের পাড়ে তাঁবুতে শুয়ে গর্জন শুনতে শুনতে ঘুমিয়ে পড়া, এমনসব রোমাঞ্চকর অভিজ্ঞতার জন্য আপনিও দেড় হাজার টাকা থেকে শুরু করে মান অনুযায়ী বিভিন্ন দামে তাঁবু নিয়ে নিতে পারেন ঘরে বসেই।

গিফট মগ
বন্ধুর জন্মদিনে উপহার দিয়ে চমকে দিতে কে না চায়? বন্ধুকে বা প্রিয় মানুষকে উপহার দিতে এখন বাহারি রঙের নান্দনিক ডিজাইন মগ পাওয়া যায় অনলাইনে। মগের উপর প্রিয় মানুষের ছবি বা নাম থাকে খোদাই করা। এমনও মগ থাকে যেগুলোতে পানি ঢাললে

স্বয়ংক্রিয়ভাবে লেখা বা ছবি ফুটে উঠে। মান অনুযায়ী দুইশ টাকা থেকে শুরু করে হাজার টাকার মধ্যেও এমন কাস্টমাইজড গিফট মগ পাওয়া যায়।

সানগ্লাস
রোদে চোখ বাঁচাতে বা স্টাইলিশ লুকের জন্য এখন সব বয়সী মানুষের মাঝে সানগ্লাসের চাহিদা বেড়েছে। অনলাইন শপ ঘুরলেই এখন পাওয়া যাবে বাহারি ধরণের সানগ্লাস। ছেলে ও মেয়েদের জন্য আলাদা আলাদা ডিজাইনের বিভিন্ন সাইজের ও কালারের এই সানগ্লাসগুলো এখন দেড়শ’ থেকে শুরু করে বিভিন্ন দামে পাওয়া যায়।

সিসিটিভি ক্যামেরা
ঘরবাড়ি ও দোকানপাট সার্বক্ষণিক নজরে রাখতে এখন সিসিটিভি ক্যামেরার কদর বেড়েছে। অত্যাধুনিক আইপি ক্যামেরাগুলো মোবাইল ও কম্পিউটারের সাথে সংযুক্ত করে পৃথিবীর যেকোন প্রান্তে বসে দোকানে বা ঘরে নজর রাখা যাবে। ওয়্যারেন্টিসহ সিসিটিভি ক্যামেরাগুলো ১৩০০ টাকা থেকে শুরু করে মান অনুসারে বিভিন্ন মূল্যে পাওয়া যাবে।

ডিনার সেট
খাবার পরিবেশনায় বা উপহার হিসেবে কাউকে দিতে ডিনার সেটের জুড়ি নেই। বাহারি ডিজাইনের ডিনার সেটগুলোতে সাধারণত খাবার প্লেট, ডেজার্ট প্লেট, বাটি, চামচ, চায়ের কাপ সহ কখনও ৩২ আবার কখনও ৫৬ পিস পর্যন্ত আইটেম থাকে। তিন হাজার থেকে শুরু করে মান ও সংখ্যা অনুসারে বিভিন্ন দামে এসব ডিনার সেট পাওয়া যায়। পণ্য কিনতে ভিজিট করতে পারেন দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেট প্লেস দারাজের ওয়েবসাইটে (www.daraz.com.bd)। বছরের নানা সময়ে ক্রেতাদের জন্য দুর্দান্ত নানা অফার ও ক্যাম্পেইন নিয়ে আসে দারাজ। আর সেসব ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা দারাজ থেকে সহজে ও ছাড়ে কিনতে পারেন প্রয়োজন ও শখের নানা পণ্য। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা