kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

‘স্টাডি ইন ইন্ডিয়া ভার্চুয়াল এক্সপো’ শেষ হচ্ছে আজ

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০২১ ২১:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



‘স্টাডি ইন ইন্ডিয়া ভার্চুয়াল এক্সপো’ শেষ হচ্ছে আজ

অ্যাফেয়ার্স এক্সিবিশন অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড এবং স্টাডি ইন ইন্ডিয়া ভারত সরকারের অধীনে একটি ফ্ল্যাগশিপ প্রকল্প ‘স্টাডি ইন ইন্ডিয়া ভার্চুয়াল এক্সপো’ গত শুক্রবার শুরু করেছে। আজ মঙ্গলবার শেষ হচ্ছে পাঁচ দিনব্যাপী এই ভার্চুয়াল এক্সপো। 

ভার্চুয়াল এক্সপোতে ৪৫টি দেশের আন্তর্জাতিক শিক্ষার্থীদের ভারতের বহু সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজগুলোতে উচ্চশিক্ষার জন্য সহায়তা করা হচ্ছে। তা ছাড়া ভার্চুয়াল এক্সপোতে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ফুল স্কলারশিপ দেওয়া হচ্ছে। ‘স্টাডি ইন ইন্ডিয়া ভার্চুয়াল এক্সপো’ ইভেন্টে ভারতে উচ্চশিক্ষা গ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীরা ভারতের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তির জন্য বিভিন্ন অনুষদের প্রধানদের সঙ্গে মতবিনিময় করার সুযোগ পাচ্ছেন।

চলমান করোনা পরিস্থিতিতে নিজেদের বাড়িতে সুরক্ষিত থেকে ভারতে উচ্চশিক্ষার সুযোগ সম্পর্কে বিস্তারিত তথ্য শিক্ষার্থীরা খুব সহজেই অনলাইনে অংশগ্রহণের মাধ্যমে জানতে পারছেন। এ জন্য শিক্ষার্থীদের এক্সপোতে সম্পূর্ণ বিনামূল্যে অংশগ্রহণ করতে https://studyinindiaexpo.com/?utm_source=BD%201 লিঙ্কে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। ‘স্টাডি ইন ইন্ডিয়া’ প্রোগ্রাম ভারতবর্ষের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে আন্তর্জাতিক শিক্ষার্থীদের পড়াশোনা করতে সহায়তা করে।



সাতদিনের সেরা