kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা ও গৃহনির্মাণ তহবিলে মিনিস্টার গ্রুপের অনুদান

অনলাইন ডেস্ক   

১৪ জুন, ২০২১ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর করোনা সহায়তা ও গৃহনির্মাণ তহবিলে মিনিস্টার গ্রুপের অনুদান

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফাণ্ড বাই প্রাইভেট ফাইন্যান্স–এ ৪০ লক্ষ টাকার আর্থিক অনুদান দিয়েছে মিনিস্টার গ্রুপ। এর আগে গত বছরও করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছিল কোম্পানিটি।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চেক হস্তান্তর করে মিনিস্টার গ্রুপ কর্তৃপক্ষ। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে তার মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস চেক গ্রহণ করেন।

মিনিস্টার গ্রুপের পক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে ৪০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ।

করোনা মোকাবেলাসহ বিভিন্ন আর্থ-সামাজিক কর্মকাণ্ডে মিনিস্টার গ্রুপের অবদানে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস। তিনি প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দেয়ায় মিনিস্টার গ্রুপকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে চুয়াডাঙ্গায় হাউজ কনস্ট্রাকশন ফাণ্ড বাই প্রাইভেট ফাইন্যান্স–এ ১০ লক্ষ টাকার চেক চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের হাতে হস্তান্তর করেন। করোনা মহামারীর শুরু থেকে রাজধানীর বিভিন্ন এলাকা, বন্যাদূর্গত এলাকা, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণ খাদ্যদ্রব্য ও ত্রাণ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মিনিস্টারের উৎপাদিত মাস্ক, হ্যান্ড ওয়াশের মত বিভিন্ন সুরক্ষা পণ্য বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ। এছাড়া প্রতিবন্ধী ও অটিস্টিকদের মাঝে রিক্সা, সেলাইমেশিন এবং হুইলচেয়ারসহ মিনিস্টার গ্রুপে কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দিয়েছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ। এছাড়াও জাতীয় যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে মিনিস্টার গ্রুপ সর্বদা মানুষের পাশে থাকে। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা