kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

উন্নত সেবা দিতে হুয়াওয়ের সঙ্গে অংশীদারিত্বের মেয়াদ বাড়াল রাকুতেন ভাইবার

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ১৯:৩২ | পড়া যাবে ৩ মিনিটে



উন্নত সেবা দিতে হুয়াওয়ের সঙ্গে অংশীদারিত্বের মেয়াদ বাড়াল রাকুতেন ভাইবার

কানেক্টিভিটির প্রয়োজনীয়তা এখন আমাদের জীবনে অনেকাংশেই বেড়ে গেছে। আর এ জন্য গ্রাহকদের জন্য যোগাযোগের পরিষেবাগুলো আরো সহজতর করতে প্রযুক্তি নির্মাতাপ্রতিষ্ঠান হুয়াওয়ের সঙ্গে অংশীদারিত্বের মেয়াদ বাড়িয়েছে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় নিরাপদ মেসেজিং অ্যাপ রাকুতেন ভাইবার। 

পারস্পরিক অংশীদারিত্বের সাম্প্রতিক এ সমপ্রসারণের ফলে হুয়াওয়ের অ্যাপ মার্কেটপ্লেস অ্যাপগ্যালারি থেকে ভাইবারের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করে ব্যবহারকারীরা ভাইবারের নিজস্ব স্টিকারগুলো পাবেন বিনা মূল্যে। প্রিয় মানুষ ও সহকর্মীদের সঙ্গে যোগাযোগের জন্য গো-টু মেসেজিং অ্যাপ হিসেবে ভাইবারকে বেছে নেওয়ায়, ব্যবহারকারীরা বার্তাগুলো পাঠাতে পারবেন আরো বর্ণিল ও সৃজনশীল উপায়ে। এটি শুরু মাত্র। সময়ের সঙ্গে সঙ্গে ক্রমবর্ধমান ব্যবহারকারীদের আরো চমৎকার সেবা প্রদানে, সামনের দিনগুলোতেও জোটবদ্ধ হয়ে কাজ করার জন্য ভাইবার ও হুয়াওয়ে অঙ্গীকারবদ্ধ। 

বিশ্বব্যাপী ১৯০টি দেশে ভাইবারের শতাধিক মিলিয়ন গ্রাহক রয়েছে। এটি অ্যাপগ্যালারিতে সবচেয়ে বেশি অ্যাক্সেস পাওয়া অ্যাপগুলোর মধ্যে একটি। অ্যাপগ্যালারিতে গ্রাহকদের পছন্দ ও চাহিদা অনুসারে বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে। ভাইবার অ্যাপগ্যালারির প্রথম ও সফল ফ্রি অ্যাপগুলোর মধ্যে একটি। যোগাযোগের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা অনুযায়ী সেবা প্রদানের বিস্তৃত মানসম্পন্ন ফিচারগুলো অ্যাপগ্যালারিতে এর অবস্থানকে শক্তিশালী করেছে।

বন্ধু, পরিবার ও পৃথিবীর যেকোনো প্রান্তের যেকোনো মানুষের সঙ্গে নিরবিচ্ছিন্ন যোগাযোগ অক্ষুণ্ন রাখতে, ভাইবার এর গ্রাহকদের জন্য ভয়েস কল, ভিডিও কল ও মেসেজিং সেবা দিয়ে থাকে। ব্যবহারকারীদের গোপনীয়তা ও নিরাপত্তা নিশ্চিতে ভাইবার বিল্ড-ইন অ্যান্ড-টু-অ্যান্ড এনক্রিপশন প্রদান করে। আর এর মাধ্যমে প্রতিষ্ঠানটি বিশ্বব্যাপী লক্ষাধিক মানুষের পারস্পরিক যোগাযোগ ও আইডিয়া শেয়ারিংয়ের মাধ্যম হিসেবে বিশ্বস্ততা অর্জন করেছে।

অংশীদারিত্ব শক্তিশালী করার মাধ্যমে মাধ্যমে, ভাইবার ও হুয়াওয়ে, মানুষের পারস্পরিক যোগাযোগকে সহজ ও প্রাণবন্ত করতে নির্ভরযোগ্য দু’টি নাম হিসেবে অক্ষুণ্ন থাকবে।

রাকুতেন ভাইবার

বিশ্বজুড়েই সবাইকে কানেক্টেড রাখতে কাজ করে রাকুতেন ভাইবার। এ ক্ষেত্রে, ব্যবহারকারীর পরিচয় এবং তাদের অবস্থান বিবেচ্য নয়। সারা বিশ্বে এর ব্যবহারকারীরা ওয়ান-অন-ওয়ান চ্যাট, ভিডিও কল এবং গ্রুপ মেসেজিং ফিচার ব্যবহারের সুবিধা উপভোগ করেন। এ ছাড়া তারা তাদের পছন্দের ব্র্যান্ড এবং সেলেব্রেটিদের সঙ্গে আলোচনা এবং তাদের সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে খোঁজখবর নিতে পারেন এ প্ল্যাটফর্মের মাধ্যমে। ভাইবার এর ব্যবহারকারীদের জন্য নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করে, যেনো তারা কোনো সংশয় ছাড়াই তাদের অনুভূতিগুলো শেয়ার করতে পারেন। 

রাকুতেন ভাইবার বিশ্বের শীর্ষস্থানীয় ই-কমার্স এবং আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রাকুতেন ইনকরপোরেটের একটি অংশ। ভাইবরি বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনার অফিশিয়াল কমিউনিকেশন চ্যানেল এবং গোল্ডেন স্টেট ওয়ারিয়রসের অফিশিয়াল ইন্সট্যান্ট মেসেজিং ও কলিং অ্যাপ পার্টনার।  তাই বিরামহীন যোগাযোগে অভিজ্ঞতা পেতে আজই যুক্ত হোন ভাইবারে।



সাতদিনের সেরা