kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

শেষ হলো ‘রুচি বিউটিগ্রাম সিজন থ্রি’

অনলাইন ডেস্ক   

১২ জুন, ২০২১ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



শেষ হলো ‘রুচি বিউটিগ্রাম সিজন থ্রি’

অতিথিদের সাথে বিজয়ীদের ছবি

পৃথিবীর সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবন থেকে শুরু করে দীর্ঘতম সৈকত কক্সবাজার, হাজার বছরের পুরনো সোমপুর বিহার থেকে শুরু করে মুঘল স্থাপত্যের অনন্য কীর্তি ষাট গম্বুজ মসজিদ- বাংলাদেশ মানেই প্রকৃতি আর ঐতিহ্যের এক অসাধারণ মেলবন্ধন। এই সৌন্দর্যকে পৃথিবীর সামনে তুলে ধরার উদ্দেশ্য নিয়ে এ বছর স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের ব্র্যান্ড রুচি আয়োজন করে ‘রুচি বিউটিগ্রাম সিজন থ্রি’ প্রতিযোগিতা।

মাঝখানে করোনার কারণে কিছুদিন কার্যক্রম বন্ধ থাকলেও অবশেষে গত ১০ থেকে ১২ জুন রাজধানীর ‘গ্যালারি চিত্রক’-এ প্রদর্শনী এবং পুরস্কার বিতরণীর মাধ্যমে আয়োজনের ইতি টানা হল।

এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফটোগ্রাফার জিএমবি আকাশ, জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমাটোগ্রাফার রাশেদ জামান এবং লেখক ও ট্র্যাভেলার ইফফাত নাওয়াজ। প্রদর্শনীতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে আয়োজকদের পক্ষ থেকে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হয়।

প্রদর্শনীর শেষদিনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের সিওও জনাব মো: পারভেজ সাইফুল ইসলাম, হেড অব মার্কেটিং জনাব ইমতিয়াজ ফিরোজ, খ্যাতিমান ফটোগ্রাফার জনাব জিএমবি আকাশ এবং প্রখ্যাত সিনেমাটোগ্রাফার জনাব রাশেদ জামান। এছাড়াও স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অ্যাসিস্টেন্ট মার্কেটিং ম্যানেজার জনাব এম এ মাহমুদসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠানে বক্তারা ভবিষ্যতেও বিভিন্ন আয়োজনের মাধ্যমে ভ্রমণপিপাসুদের উদ্বুদ্ধ করা এবং বাংলাদেশের ঐশ্বর্যকে গর্বের সাথে বিশ্বের সামনে তুলে ধরার আশাবাদ ব্যক্ত করেন। প্রেস রিলিজ।



সাতদিনের সেরা