kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

গ্যাজেটপ্রেমীদের জন্য দারাজের ‘ইলেকট্রনিকস উইক’ ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক   

৯ জুন, ২০২১ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



গ্যাজেটপ্রেমীদের জন্য দারাজের ‘ইলেকট্রনিকস উইক’ ক্যাম্পেইন

দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের (https://www.daraz.com.bd/) সপ্তাহব্যাপী বিশেষ ক্যাম্পেইন ‘ইলেকট্রনিকস উইক শুরু হয়েছে।’ ক্যাম্পেইনজুড়ে ক্রেতাদের জন্য এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, স্মার্টফোন এবং গেমিং ওয়্যারেবলস বিভিন্ন ইলেকট্রনিকস পণ্য ও গ্যাজেটে থাকছে চমৎকার সব ডিলসহ আকর্ষণীয় ছাড়। দারাজের এই ক্যাম্পেইনটি চলবে ৯ থেকে ১৫ জুন পর্যন্ত।

‘দ্য বিগেস্ট ইলেকট্রনিকস সেল অব দ্য ইয়ার’ প্রতিপাদ্যকে সামনে রেখে এই ক্যাম্পেইনটি গ্রাহকদের জন্য নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ইলেকট্রনিকস পণ্য ক্রয়ের চমৎকার সুযোগ নিয়ে এসেছে। ক্যাম্পেইনে থাকা বিভিন্ন দেশি-বিদেশি ব্র্যান্ডের প্রত্যেকটি পণ্য শতভাগ অথেনটিক হওয়ার নিশ্চয়তা দিচ্ছে দারাজ।

ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য সেরা পাঁচটি ডিল হলো: ২৪,১৭১ টাকায় রিয়েলমি ৮ প্রো (৮+১২৮ জিবি) স্মার্টফোন, ৩১,৩৪৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এ৫২ স্মার্টফোন, ২৩,১৫৭ টাকায় চ্যুই হিরোবুক প্রো ল্যাপটপ (ইনটেল কোয়াড-কোর, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ১৩.৩ ইঞ্চি, গ্রে), ৫২,০১২ টাকায় গ্রি জিএস১৮এলএম৪১০ এয়ার কন্ডিশনার (স্প্লিট টাইপ, ১.৫ টন, নন-ইনভার্টার) এবং ৪০,৭০০ টাকায় সনি ব্রাভিয়া ৪৩ ইঞ্চি ফুল ইন্টারনেট টিভি। উল্লেখ্য, দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইনে কো-স্পন্সর হিসেবে রয়েছে বিখ্যাত গ্লোবাল ব্র্যান্ড হেয়ার এবং ট্রেন্ড-সেটিং ইউথ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। পাশাপাশি, এই ক্যাম্পেইনে দারাজের সাথে ব্র্যান্ড পার্টনার হিসেবে যুক্ত হয়েছে লজিটেক, টিপি-লিংক, ওয়ারেস্টো, ইউগিন, মনস্টার ও মটোরোলা। বিঞ্জ, এক্সট্রা, ঘুড়ি লার্নিং, লিংক থ্রি ও ট্যুরিসন এই ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার। ক্যাম্পেইনে কেনাকাটার ক্ষেত্রে সিটিব্যাংক, প্রাইম ব্যাংক ও শাহজালাল ইসলামী ব্যাংকের গ্রাহকগণ তাদের প্রথম দু’টি লেনদেনে ১০ শতাংশ ছাড় পাবেন, সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত।

এ ক্যাম্পেইন নিয়ে দারাজ বাংলাদেশের ক্যাটেগরি ডিরেক্টর অফ ইলেকট্রনিক্স অ্যান্ড এফ এম সি জি জনাব নুরুল্লাহ বিন হুমায়ূন বলেন, ‘আমাদের জীবনে ইলেকট্রনিক পণ্যের ব্যবহার বেড়েছে। কিন্তু পণ্যের মূল্য অনেক সময় সামর্থের চেয়ে বেশি হওয়ায় অনেকেই চাহিদা থাকলেও তা পূরণ করতে পারেন না। আশা করছি আমাদের ‘ইলেকট্রনিকস উইক’ ক্যাম্পেইনটি গ্রাহকদেরকে সাশ্রয়ী দামে মানসম্পন্ন ইলেকট্রনিক পণ্য কিনতে সহায়তা করবে।’ সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা