kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

জেসিআই ঢাকা ইস্ট এর দ্বিতীয় সাধারণ সদস্য সভা সম্পন্ন

অনলাইন ডেস্ক   

৬ জুন, ২০২১ ১৬:২৭ | পড়া যাবে ১ মিনিটে



জেসিআই ঢাকা ইস্ট এর দ্বিতীয় সাধারণ সদস্য সভা সম্পন্ন

গত শুক্রবার ৪ই জুন রাজধানীর বনানী ক্লাবে অনুষ্ঠিত হয় জেসিআই বাংলাদেশের সবচেয়ে পুরনো চ্যাপ্টার জেসিআই ঢাকা ইস্ট এর দ্বিতীয় সাধারণ সদস্য সভা। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেসিআই ঢাকা ইস্ট এর ২০২১ সালের লোকাল প্রেসিডেন্ট এজাজ মোহাম্মাদ, ইমিডিয়েট পাস্ট লোকাল প্রেসিডেন্ট ও জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর ওয়াসিফ ওয়াহেদ এবং লোকাল সেক্রেটারি জেনারেল সালমা আক্তার।

জেসিআই ক্রীড, মিশন ও ভিশন‌ উপস্থাপনের মাধ্যমে শুরু হয় এই সাধারণ সদস্য সভা। এছাড়াও চ্যাপ্টারের মে মাস পর্যন্ত সম্পন্ন কার্যক্রমের বিবরণ‌, খরচের হিসাব এবং পরবর্তী প্রজেক্ট ও কার্যক্রম সম্পর্কে সদস্যদের অভিহিত করা হয় এই সভায়।

অনুষ্ঠানটিতে বিশেষ সম্মাননা দেওয়া হয় জেসিআই বাংলাদেশ ২০২১ সালের পাবলিক স্পিকিং চ্যাম্পিয়নশিপের বিজয়ী, জেসিআই ঢাকার ইস্ট এর লোকাল ডিরেক্টর সানামা ফয়েজ‌ ও জেসিআই বাংলাদেশ ২০২১ সালের ডিবেট চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালিস্ট টিমকে।

উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠানটির শোভাবর্ধন করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল সেক্রেটারি জেনারেল রুমানা চৌধুরী ও ন্যাশনাল ভাইস-প্রেসিডেন্ট মাহমুদুন নবী।

উল্লেখ্য জেসিআই বাংলাদেশ ২৫ থেকে ৪০ বছর বয়সী তরুণদের নিয়ে গঠিত, উন্নয়ন ও গঠনমূলক কাজে নিয়োজিত একটি বিশ্বব্যাপী প্রতিষ্ঠান।



সাতদিনের সেরা