kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

নভোএয়ারের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

সাশ্রয়ী মূল্যে ভ্রমণ করুন কক্সবাজার, সিলেট ও চট্টগ্রাম

অনলাইন ডেস্ক   

৫ জুন, ২০২১ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



নভোএয়ারের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

দেশের ভ্রমণপিপাসুদের সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। দুজনের জন্য দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা, সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে। ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে দেশের ২০টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। নভোএয়ারের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন ১,৮৯৯ টাকার মাসিক কিস্তিতে ঢাকা থেকে এবং দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ৩,০৫৮ টাকায় এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। রয়েল টিউলিপ পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি ট্যারেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট এবং গ্রেস কক্স স্মার্ট হোটেলে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ঢাকা থেকে সিলেটে জনপ্রতি সর্বনিম্ন ১,৭৪৫ টাকা এবং দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ২,৯০৬ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল রোজভিউ ও হোটেল নুরজাহান গ্র্যান্ডে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে। ঢাকা থেকে চট্টগ্রামে জনপ্রতি সর্বনিম্ন ২,১৩৯ টাকা ও দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ৩,৩০০ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল আগ্রাবাদে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

কক্সবাজার থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ১,৩৪০ টাকার মাসিক কিস্তিতে এবং দেশের যেকোনো প্রান্ত থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ২,১০১ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল লেক শোর ও ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে কক্সবাজার রুটে নিয়মিত প্রতিদিন দুটি, চট্টগ্রামে ৬টি ও সিলেট দুটি করে ফ্লাইট পরিচালনা করছে। এ ছাড়াও যশোর রুটে প্রতিদিন ৫টি, সৈয়দপুরে ৫টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।



সাতদিনের সেরা