kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে রকিবুল হাসান

করোনা মহামারিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স

নিজস্ব প্রতিবেদক   

২ জুন, ২০২১ ১৯:১৯ | পড়া যাবে ২ মিনিটে



করোনা মহামারিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স

বিশ্বব্যাপি করোনা মহামারিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স বাংলাদেশ ও এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশন। ইতিমধ্যে দেশের নীতি নির্ধারনী মহলে বেশ প্রশংসিত হয়েছে। গত মঙ্গলবার এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশনের (এবিএফ) নতুন কাস্টডিয়ান কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রাজধানীর বনানীতে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বনিক সমিতি ফেডারেশন এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক ও এপেক্স বাংলাদেশের এলজি, পিএনপি এপে. ফারুকুল ইসলাম শোভার কার্যালয়ে এ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশনের (এবিএফ) নতুন কাস্টডিয়ান কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব বুঝে নেন দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী কনকর্ড গ্রুপের সাবেক উর্ধ্বতন কর্মকর্তা ও এপেক্স বাংলাদেশের লাইফ গভর্ণর ও সাবেক অতীত জাতীয় সভাপতি (এলজি,পিএনপি) এপেক্সিয়ান (এপে.) শাহ কামাল উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফাউন্ডেশনের চেয়ারম্যান রকিবুল হাসান বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে এপেক্স বাংলাদেশ এবং এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশন দেশের কম ভাগ্যবান, অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে নিবিড়ভাবে কাজ করে যাচেছ।

তিনি বলেন, বিশ্বব্যাপি অতিমারির এই দুসময়েও ৬০ বছরের পুরনো ঐতিহ্যবাহি এই সংগঠন ভূমিকা প্রশংসনীয়। উপস্থিত সবাইকে এর ধারাবাহিকতা রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান তিনি।

হস্তান্তর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদায় কমিটির কাস্টডিয়ান এলজি, পিএনপি এপে. এ রব শিকদার , এপে. মাহফুজর রহমান, এপে. কাদের নেওয়াজ, সদ্য নির্বাচিত এএফবি’ সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সোশ্যাল ইসলামী ব্যাংক (এসআইবিএল) এর উর্ধ্বতন কর্মকর্তা হান্নান খান হেলিম এবং ব্যবস্থাপনা কমিটির অন্যতম সদস্য এটিএম নাজমুল ইসলাম প্রমুখ।



সাতদিনের সেরা