kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

মেটলাইফ গ্রাহক এবং এজেন্টদের জন্য 'সাথে আছি টেলি-ডক্টর সার্ভিস’

অনলাইন ডেস্ক   

২৮ এপ্রিল, ২০২১ ১৫:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



মেটলাইফ গ্রাহক এবং এজেন্টদের জন্য 'সাথে আছি টেলি-ডক্টর সার্ভিস’

বাংলাদেশে চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে সার্বক্ষণিক চিকিৎসা পরামর্শের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তার পরিপ্রেক্ষিতে মেটলাইফ গ্রাহক ও এজেন্টদের জন্য চালু করেছে 'সাথে আছি টেলি-ডক্টর সার্ভিস’ নামে নতুন একটি সেবার। যে কোন অসুস্থতা কাটিয়ে উঠার জন্য প্রয়োজন দ্রুত শনাক্তকরণ, কার্যকর পরামর্শ এবং চিকিৎসা। এই সেবার মাধ্যমে স্বশরীরে হাসপাতাল বা ক্লিনিকে না গিয়ে বাসা থেকেই কোভিড-১৯ বা অন্যান্য অসুস্থতার চিকিৎসা পরামর্শ পাওয়া যাবে বিনা খরচে অনলাইন চ্যাট, ভয়েস কল এবং ভিডিও কলের মাধ্যমে। সেবাটি মোবাইল বা কম্পিউটার ব্যবহার করে নেওয়া যাবে।

মেটলাইফ-এর গ্রাহক এবং এজেন্ট রেজিস্ট্রেশন করে এই সেবাটি নিতে পারবেন। তবে গতবছর যাঁরা 'সাথে আছি-কোভিড-১৯ কাস্টমার সাপোর্ট প্রোগ্রাম’-এর জন্য রেজিস্ট্রেশন করেছিলেন, তাঁদের পলিসিটি যদি সচল থাকে তাহলে পুনরায় রেজিস্ট্রেশন ছাড়াই তাঁরা তাৎক্ষণিকভাবে এই সার্ভিসটি ব্যবহার করতে পারবেন।

জুন ১৫, ২০২১ পর্যন্ত 'সাথে আছি টেলি-ডক্টর সার্ভিস’-এ রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন সম্পর্কে এবং অন্যান্য তথ্য এই ওয়েবসাইটে পাওয়া যাবে: https://www.metlife.com.bd/sathe-achi/ একই সাথে এখানে থাকবে কোভিড-১৯ টিকা বিষয়ক অন্যান্য সেবার জন্য 'সুরক্ষা’ ওয়েব পোর্টালের লিংক।

টেলি-ডক্টর সার্ভিসটি পরিচালনার দ্বায়িত্বে থাকবে গ্রামীণ টেলিকম ট্রাস্ট-এর ডিজিটাল হেল্থকেয়ার সলিউশানস ডিভিশন।

এই সেবা সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার, আলা আহমদ বলেন, ''গ্রাহক এবং এজেন্টদের প্রয়োজনে তাদের পাশে থাকার জন্য আমাদের প্রতিশ্রুতি সবসময়ের মতোই জোরালো রয়েছে। আশা করি বাসায় থেকেই প্রাথমিক স্বাস্থ্য সেবা পাওয়ার ক্ষেত্রে 'সাথে আছি টেলি-ডক্টর সার্ভিস’ ব্যবহার করে সবাই উপকৃত হবেন।” সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা