kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

রমজান মাসের বেস্টসেলিং স্মার্টফোন আইটেল

অনলাইন ডেস্ক   

২৫ এপ্রিল, ২০২১ ১৭:২০ | পড়া যাবে ৪ মিনিটে



রমজান মাসের বেস্টসেলিং স্মার্টফোন আইটেল

বিশ্বজুড়ে মুসলমানরা যখন দ্বিতীয়বার মতো লকডাউনের মধ্যেই রোজা পালন করছেন, তখন মহামারি করোনাভাইরাস মোকাবেলা করতে হচ্ছে বাংলাদেশকে। লকডাউনের মতো বর্তমান পরিস্থিতিতে পরিবার এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগ রক্ষা করা যে কতটুকু গুরুত্বপূর্ণ, তা আপনি কাছে বা দূরে থাকুন সেটি বোঝার কথা। রমজানের দিনগুলোতে যদি পরিবার বা বন্ধু এবং প্রিয়জনকে মিস করতে না চান, তবে আপনার একটি নতুন এবং সাশ্রয়ী স্মার্টফোন থাকাটা অত্যন্ত জরুরি। আর গ্রাহকদের চাহিদা এবং বাজেটের বিষয় মাথায় রেখে সাশ্রয়ীমূল্যে বিভিন্ন ডিভাইস নিয়ে আসায় বছরের পর বছর ধরে সবার পছন্দের ফোন হয়ে উঠেছে আইটেল।

ভিশন ২ সিরিজ

শুধুমাত্র আকর্ষণীয় ডিজাইন না সেসঙ্গে সেগমেন্ট-ফার্স্ট ফিচারের কারণে ব্যবহারকারী এবং রিভিউয়ারদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছে আইটেল ভিশন ২ সিরিজের ফোনগুলো। যার জন্য ২০২০ এবং ২০২১ সালের এই সেগমেন্টের সেরা স্মার্টফোনগুলোর তালিকায় জায়গা করে নিয়েছে আইটেল ভিশন ২ সিরিজ। আইটেল ভিশন ২ স্মার্টফোনটিতে ৬.৬ ইঞ্চির এইচডি + ডট নচ ফুলস্ক্রিন ডিসপ্লে এবং ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল রিয়ার ক্যামেরা + ৮ এমপি এআই সেলফি ক্যামেরা আছে। ফোনটিতে ৪০০০ এমএএইচ বিশাল ব্যাটারি রয়েছে। ফোনটি ২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম / ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি রম এ দুটি সংস্করণে পাওয়া যাচ্ছে। ১.৬ গিগাহার্জের অক্টা-কোর প্রসেসরের ফোনটি অ্যান্ড্রয়েডটিএম ১০ (গো এডিশন) চালিত। ৮.৩ মিমি সুপার স্লিম বডি-এর ফোনটিতে ফেস আনলক + ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। ভিশন ২ সিরিজের ২/৩২ জিবি সংস্করণ স্মার্টফোনটির দাম ৮,৪৯০ টাকা এবং ৩/৬৪ জিবি সংস্করণ স্মার্টফোনটির দাম ৯,৪৯০ টাকা।

ভিশন ১ প্রো সিরিজ

ট্রেন্ডি ফিচারের কোনও স্টাইলিশ ফোন কিনতে চাইলে ভিশন ১ প্রো সিরিজটি আপনার পছন্দ হবে। ৬.৫ ইঞ্চি এইচডি + ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে, ৪০০০ এমএএইচ বিগ ব্যাটারি এবং ২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম / ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি রম এ দুটি সংস্করণে আইটেল ভিশন ১ প্রো ফোনটিকে বাস্তবিক অর্থেই মাস্টারপিস করে তুলেছে। আইটেল ভিশন ১ প্রো-তে ৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা + ৫ এমপি সেলফি ক্যামেরা আছে। নিরাপত্তা নিশ্চিতে এতে মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর + ফেস আনলক সুবিধা রয়েছে। অ্যান্ড্রয়েডটিএম ১০ (গো সংস্করণ) চালিত ১.৪ গিগাহার্জের কোয়াড-কোর প্রসেসর ফোনটিতে ৪ জি চালানো যাবে। ভিশন ১ প্রো ২/৩২ জিবি সংস্করণ স্মার্টফোনটির দাম ৭,২৯০ টাকা এবং ৩/৩২ জিবি সংস্করণ স্মার্টফোনটির দাম ৮,৬৯০ টাকা।

আইটেল এ৩৬

এন্ট্রি লেবেলের স্মার্টফোন হলো আইটেল এ৩৬। যা শুধুমাত্র সাশ্রয়ী ফোনই নয় সেসঙ্গে এতে এমন সব ফিচার পাবেন যা আপনার প্রত্যাশাকেও ছাড়িয়ে যাবে। ফোনটিতে ৩০২০ এমএএইচ ব্যাটারি আছে যা অন্যান্য এন্ট্রি-লেবেলের স্মার্টফোনে নেই বললেই চলে। আইটেল এ৩৬ ফোনটিতে ৫.৫ এইচডি + ডিসপ্লে আছে। ফোনটিতে কোয়াড-কোরের ১.৩ গিগাহার্জ প্রসেসর এবং ১ জিবি র‌্যাম + ১৬ জিবি রম রয়েছে যা অ্যান্ড্রয়েড ৯ (গো এডিশন) চালিত। স্মার্টফোনটিতে ৫ এমপি রিয়ার ক্যামেরা + ৫ এমপি সেলফি ক্যামেরা সুবিধা যুক্ত করা হয়েছে। বাজেটবান্ধব স্মার্টফোনটির দাম ৫,২৯০ টাকা।

আইটেল এ৪৮

আইটেল এ৪৮ বেসিক স্মার্টফোন সিরিজের সর্বশেষ সংযোজন। সাশ্রয়ী মূল্যে সবাইকে অ্যান্ড্রয়েড ফোন কেনার সুযোগ করে দিচ্ছে আইটেল যা বেশিরভাগ স্মার্টফোন ব্র্যান্ডগুলোতে কল্পনা করা যায় না। অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) চালিত আইটেল এ৪৮ ফোনটির আকর্ষণীয় ফিচারের মধ্যে

রয়েছে ৬.১ ইঞ্চি এইচডি+ডিসপ্লে ফুলস্ক্রিন এবং ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা + ৫ এমপি সেলফি ক্যামেরা। এছাড়া ২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম স্মার্টফোনটিতে ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। স্মার্টফোনটির দাম ৬,৯৯০ টাকা। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা